রাজনীতিজেলা

ধারের টাকা চেয়ে অনুব্রত মন্ডলকে খুনের হুমকি তৃণমূল নেতার

GNE NEWS DESK: অনুব্রত মণ্ডল কে কুড়ি লক্ষ টাকা ধার দিয়েছিল গুসকরা পুরসভার প্রাক্তন তৃণমূল কাউন্সিলর নিত্যানন্দ চট্টোপাধ্যায়।এরপর সেই টাকা তিনি বারবার ফেরত নেওয়ার চেষ্টা করেন না পাওয়ায় তিনি বারবার ফোন করে ফোনে খুনের হুমকি দিতে থাকে অনুব্রত মণ্ডল কে।

গুসকরা এলাকায় বেশ জনপ্রিয় ছিল নিত্যানন্দ চট্টোপাধ্যায় দীর্ঘদিন ধরে তিনি ওই এলাকার পুরসভার চেয়ারম্যান ছিলেন। তৎকালীন সময়ে সেই পদে তিনি না থাকলেও জনপ্রিয়তা আগের মতোই ছিল তার। কিন্তু এর মধ্যেই আউশগ্রামের এক নেতা তাঁর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন অভিযোগে তিনি জানিয়েছেন নিত্যানন্দ চট্টোপাধ্যায়।

বারংবার ফোনে খুনের হুমকি দিত অনুব্রত মণ্ডল আর এই অভিযোগের ভিত্তিতেই আজ গুসকরা স্কুল মোড় থেকে গ্রেপ্তার করা হয় নিত্যানন্দ চট্টোপাধ্যায় কে।অভিযোগটি সম্পূর্ণভাবে স্বীকার করে নিয়ে তিনি বলেন,” স্ত্রির অসুখের সময় কুড়ি লক্ষ টাকা ধার দিয়েছিলেন তিনি অনুব্রত মণ্ডলকে।

তিন চার মাসের মধ্যে তিনি সে টাকা ফেরত নিয়ে নেবেন বলেছিলেন। কিন্তু তারপরে সেই টাকা না ফেরত দেওয়া তাকে ফোন করে খুনের হুমকি দিয়েছেন তিনি।যদিও অনুব্রত মণ্ডল পুরো ঘটনাটি অস্বীকার করে গেছেন।অনুব্রত মণ্ডলের দাবি তিনি তার থেকে কোনরকম টাকা ধার নেননি তিনি সম্পূর্ণ ভাবেই মিথ্যা কথা বলছেন।

অনুব্রত মণ্ডল এমনও বলেন নিত্যানন্দ চট্টোপাধ্যায় সকলকে হুমকি দিয়ে বেড়ায় তার কাজই হুমকি দিয়ে বেড়ান এমনকি তিনি বেআইনিভাবে নিজের কাছে আগ্নেয়াস্ত্র রাখেন। বিষয়টি নিয়ে রাজনৈতিক মহলে ঘর জল্পনার সৃষ্টি হয়েছে।

[qws]Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel