রাজনীতিরাজ্য

দাবির সঙ্গে মিলে গেল বিজেপির অভ্যন্তরীণ সমীক্ষা, তবে কি আবার চাণক্য-র গুরুত্ব পেতে চলেছে মুকুল রায়

Mukul Roy importantanc is increased by west Bengal BJP before 2021 assembly election

GNE NEWS DESK: এবার মুকুল রায়ের(Mukul Roy) সম্ভাবনায় ধীরে ধীরে সত্যি হতে চলেছে। দলে ফের গুরুত্ব পেতে শুরু করলেন মুকুল রায়। বিজেপির(BJP) অভ্যন্তরীণ সমীক্ষায় মুকুল রায়ের দাবি একদম মিলে গেল। মুকুল রায়ের দাবি ছিল যদি মার্চ এপ্রিল মাসে ভোট হয় তবে বঙ্গ বিজয়ের জেতা সম্ভব নয়। সব প্রচেষ্টা বিফলে গিয়ে মমতার জয় হবে।

দিল্লিতে বঙ্গ বিজেপির প্রথম বৈঠকে মুকুল রায় দিলীপ ঘোষ দের দাবি ভেঙে জানিয়েছিলেন, ম্যাজিক ফিগারের ধারেকাছে পৌঁছতে পারবে না বিজেপি। মমতা বন্দ্যোপাধ্যায়কে(Mamata Banerjee) হারানো বাংলার মাটিতে এত সহজ হবেনা। মমতাকে যদি হারাতে হয় তবে বিজেপিকে আরও তৈরি হওয়ার পরামর্শ দিয়েছিলেন তিনি।

আর মুকুল রায়ের এই বার্তাই সঠিক প্রতিপন্ন হল। তাই এবার মুকুল রায় এর গুরুত্ব ফের বিবেচিত হতে শুরু হলো দলে। দল থেকে জানানো হয় বাংলায় দিলীপ ঘোষের নেতৃত্বে ভোট হলেও মুকুলকে বাড়তি গুরুত্ব দেওয়া হবে। মুকুল রায় বিশেষ অগ্রাধিকার পাবেন প্রার্থী নির্বাচন থেকে শুরু করে কৌশল নির্ধারণে। তাঁর মত সব জায়গায় সমান ভাবে গুরুত্ব দেওয়া হবে বলে , কেন্দ্রীয় বিজেপির এই বার্তা বঙ্গ বিজেপির অন্দরে পোঁছে দেওয়া হয়েছে।

বিজেপির দ্বিতীয় কোর কমিটির বৈঠকে মুকুল রায়ের এই প্রস্তাবকে রীতিমতো মান্যতা দেওয়া হয়েছে। ভোট পিছনোর সিদ্ধান্ত নিয়ে অমিত শাহের কাছে প্রস্তাব নিয়ে যাওয়া হবে যাতে প্রস্তুতি ভালোমতো নেওয়া যায়। বিজেপির অভ্যন্তরীণ সমীক্ষার সঙ্গে মিলে যাওয়ায় সত্যিই চাণক্যের মর্যাদা দেওয়া হচ্ছে তাঁকে, এমনটাই জানিয়েছেন মুকুল রায়।

[qws]Tags: আপডেট খবর, বাংলা খবর, করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর, ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel