রাজনীতিরাজ্য

ক্ষমতায় এলে জেলায় জেলায় কারখানা খোলার আশ্বাস দিলেন কৈলাস বিজয়বর্গী

Kailash Bijoy Borgi promised to open factories in the districts when BJP came to power

GNE NEWS DESK: বিজেপির(BJP) নবান্ন অভিযান কর্মসূচির প্রাক্কালে পূর্ব বর্ধমানের রায়নায় এক জনসভার আয়োজন করা হয়েছিল। সেখানে বিজেপির সাধারণ সভাপতি কৈলাশ বিজয় বর্গী(Kailash Bijoy Borgi) ঘোষণা করেন,” তারা ক্ষমতায় এলে বেকার যুবক যুবতীদের জন্য কর্মসংস্থানের সন্ধান দেবেন প্রত্যেকটি জেলায় জেলায় কারখানা গড়ে তুলবেন”।এছাড়াও তিনি এই সভায় প্রকাশ্য মুখ্যমন্ত্রী ও অভিষেক বন্দ্যোপাধ্যায় কে কটাক্ষ করেন।

তিনি বলেন,” কৃষি আইন এর ব্যাপারে জনগণকে ক্রমাগত ভুল বোঝিয়ে যাচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়, এই আইনের বিরুদ্ধে তিনি ষড়যন্ত্র করছেন, উনি কখনোই কৃষকদের উন্নতি চান না”। এছাড়াও তিনি বলেন, “প্রধানমন্ত্রী সর্বদা কৃষকদের উপকার করতে চান। তিনি কৃষকদের স্বার্থে দেশের সমস্ত কৃষককে ৬ হাজার টাকা করে পাঠাচ্ছেন ইতিমধ্যেই সব কৃষকেরা ৯০ হাজার টাকা করে পেয়ে গেছেন কিন্তু পশ্চিমবঙ্গে টাকা পাঠাতে গেলে আগে মমতা বন্দ্যোপাধ্যায় কে টাকা পাঠাতে হবে”। এছাড়াও তিনি বলেন তৃণমূল ক্ষমতায় আসার পরে রাজ‍্যে ক্রমাগত ক্ষতিই হয়ে চলেছে। তারা ক্ষমতায় আসার পর এখনো অবধি কোন কল কারখানা স্থাপন হয় নি কেউ চাকরি পায়নি।

কিন্তু বিজেপি সরকার ক্ষমতায় এলে সারা রাজ্যে ও বিভিন্ন জেলায় জেলায় কলকারখানা হবে। দেশে বেকারত্বের সংখ্যা কমবে। এই সভায় ঐদিন পুলিশকেও প্রকাশ্যে শাসান কৈলাস, তিনি বলেন,” যে সমস্ত পুলিশরা খারাপ কাজ করছেন, বেআইনি কাজ করছেন তাদের একটা লিস্ট বানিয়েছি তাদের সকলের চাকরি অনিশ্চিত করে দেব”।এছাড়া ঐদিন মুকুল রায় ওই সভায় দেশের সকল মানুষের পাশে দাঁড়ানোর আশ্বাস দেন।

[qws]Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel