প্রথম পাতা করোনা আপডেট আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
---Advertisement---
রাজনীতিরাজ্য

শুভেন্দু অধিকারীকে বিজেপিতে যোগদানের আহ্বান সৌমিত্র খাঁ’র

GNE NEWS DESK: এবার প্রকাশ‍্যে বিজেপির যুব মোর্চার রাজ‍্য সভাপতি ও সাংসদ সৌমিত্র খাঁ তৃনমূল নেতা ও রাজ‍্যের পরিবহন মন্ত্রী শুভেন্দু অধিকারীকে সরাসরি বিজেপিতে যোগ দেওয়ার জন‍্য আমন্ত্রন জানালেন। রবিবার সকাল বেলায় কেন্দ্রিয় সম্পাদক অরবিন্দ মেননকে সাথে নিয়ে বিষ্ণুপুর শহরের ছিন্নমস্তা মন্দিরে পুজো দিয়ে এসে সৌমিত্র খাঁ প্রকাশ‍্যে সাংবাদিকদের বলেন, “যদি মানুষের জন‍্য কাজ করতে চায় তাহলে যেন শুভেন্দু অধিকারী তৃনমুল ছেড়ে বিজেপিতে যোগ দেয়।

তিনি শুভেন্দু অধিকারীর উদ্দ‍্যেশ‍্যে বলেন তিনি যেন দ্রুত সিধান্ত নিয়ে দলবদল করেন। শুভেন্দু অধিকারীর তরফে এখনো প্রকাশ‍্যে কিছু বলা হয়নি তবে বেশ কিছুদিন ধরেই লক্ষ করা যাচ্ছে দলের সঙ্গে কিছুটা দূরত্ব তৈরী হয়েছে তার। দুর্গা পুজোর আগে পূর্ব মেদিনীপুর সহ বাঁকুরার বিভিন্ন জায়গায় শুভেন্দু অধিকারীর ছবি সহ “আমরা দাদার অনুগামী” লেখা ছবি লক্ষ করা গেছে। বিশেষজ্ঞ মহলের একাংশের অভিমত ২১শের বিধানসভা নির্বাচনে সাফল‍্য লাভের জন‍্যই শুভেন্দু অধিকারীকে নিজেদের দলে টানতে চাইছেন গেরুয়া শিবির।

শুভেন্দু অধিকারীকে নিজেদের দলে টানার প্রসঙ্গ বাঁকুরা জেলা তৃনমূলের সহ সভাপতি ও রাজ‍্যের প্রাক্তন মন্ত্রী শ‍্যামাপ্রসাদ মুখার্জী সাংবাদিকদের বলেন, ” শুভেন্দু একজন অত‍্যন্ত গুরুত্ত্বপূর্ন ও বিখ‍্যাত নেতা, আর উনি বাচ্ছা ছেলে নন যে তার কথায় তিনি বিজেপিতে যোগ দেবেন, আর শুভন্দুর জানা উচিত উনি কোনো যে সে নেতা নন যে বিজেপিতে যোগ দেবেন”।

GNE

Related Articles

x