রাজনীতিলেখনী

যোগী আদিত্যনাথ ক্রিমিনাল! বিজেপিকে কটাক্ষ অনুব্রত মণ্ডলের

GNE NEWS DESK : রাজ্যে এসে যেভাবে তৃণমূল সরকার কে নিশানা করে নানান রকম কটুক্তিকর মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ তাতে প্রবল উত্তপ্ত হয়ে রয়েছে ঘাসফুল শিবির। শুক্রবার নানান কথার মাধ্যমে তৃণমূলের শীর্ষ নেতৃত্বকে নানানভাবে নিশানা করতে দেখা গিয়েছে অমিত শাহ কে। এরপরই অনুব্রত মণ্ডল তীব্র ক্ষোভ প্রকাশ করে অমিত সাহ এবং বিজেপি নেতৃত্বের ওপর। এর পাশাপাশি তাকে যোগী সরকার কে কটাক্ষ করেও নানান মন্তব্য করতে শোনা যায়। এদিন অনুব্রত মন্ডল সাংবাদিকদের সামনে বিজেপির ওপর সমস্ত রাগ উঠে দিয়ে বলেন,”গেরুয়া শিবির হলো একটা ভন্ড দের দল। বাংলায় এসে ওরা যা মনে চাইছে তাই করছে ওরা একটা মিথ্যাবাদীর দল। অমিত শাহ শুধু বাংলায় ঘুরতে এসেছেন। সে অনেক ঘুরতে এসেছে তাতে আমার কোন আপত্তি নেই। কিন্তু উনি মিথ্যা কথা কেন রটাচ্ছেন।

পশ্চিমবঙ্গের কালীঘাট, দক্ষিণেশ্বর কালী মন্দির, বীরভূমের তারাপীঠ, নলাটেশ্বরীর মত অনেক ধর্মীয় জায়গা রয়েছে। আপনি সেই সমস্ত জায়গায় এসে ঘুরে যান কিন্তু মিথ্যা কথা রটাবেন না”। এর পাশাপাশি তিনি যোগী আদিত্যনাথকে তীব্র আক্রমণ করে বলেন ,” উত্তরপ্রদেশের নির্যাতিত মেয়েদের ওপর অন্যায় ভাবে নির্যাতন চলছে। তাদের ধর্ষন করে পুড়িয়ে দেওয়া হচ্ছে, কোনো বিচার পাচ্ছে না তারা। উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ হলো একজন ক্রিমিনাল। ওনার কোন লজ্জা নেই”।

এর পাশাপাশি তিনি কেন্দ্রকে আক্রমণ করে বলেন, “রাজ্য কেন্দ্রের কাছ থেকে নিজেদের প্রাপ্য টাকা পাচ্ছে না। আমরা কোন ভিক্ষা চাইছি না আমরা শুধু আমাদের প্রাপ্য টাকা টা চাইছি। ৫৫ হাজার কোটি টাকা আমাদের পাওনা। ক্ষমতায় আসার পর বিজেপি তরফে বলা হয়েছিল প্রত্যেকের অ্যাকাউন্টে ১৫ লক্ষ টাকা করে পাঠিয়ে দেওয়া হবে। কোথায় গেল সেই টাকা। মানুষের উপকার করার জন্য একমাত্র মানুষের পাশে দাঁড়িয়ে আছেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বিজেপি সরকার শুধু আমাদের অপকার করতে এসেছে কোনরকম উপকার করতে আসেনি।

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel