রাজনীতিরাজ্য

“কে গুন্ডা পঞ্চায়েত ভোটে দেখেছি”, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের আক্রমণে তীব্র প্রতিক্রিয়া জানালেন দিলীপ ঘোষ

GNE NEWS DESK: রবিবারের জনসভায় দিলীপ ঘোষ(Dilip Ghosh) সহ বিজেপি নেতৃত্বকে শানিত আক্রমন করেছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। ‘গুন্ডা-মাফিয়া’ হিসাবে উল্লেখ করে করেছিলেন কটাক্ষ। এমনকি দিয়েছিলেন মামলার হুমকিও।

এবার সেই আক্রমণ ফিরিয়ে দিলেন দিলীপ ঘোষ। তিনি বলেন, “কে গুন্ডা সে তো পঞ্চায়েত ভোটে দেখেছি। উনি সাত কোটি টাকার বাড়িতে থাকেন, আমি লোকের বাড়িতে থাকি। কে মাফিয়া বোঝা যাচ্ছে।”
তিনি আরও বলেন, “পুরো কালীঘাট ফাঁকা করে দেওয়া হয়েছে। লোকের জমি জায়গা বাড়ি দখল করা হয়েছে। আর আমি হয়ে গেলাম মস্তান! আমি মাফিয়া? আমি গুন্ডা?”

ভাইপো প্রসঙ্গেও উত্তর দিতে ছাড়েননি তিনি, “ভাইপো বলেছে তো কি হয়েছে। দিল্লিতে লোকে যুবরাজকে পাপ্পু বলে। আমি তো খোকাবাবু বলব। কোলে চড়ে উনি রাজনীতিতে এসেছেন। এখনও কোলেই আছেন।”

এখানেই থামেননি দিলীপ ঘোষ। বিভিন্ন প্রসঙ্গে তৃনমূলের নেতা ও কর্মীদের সাম্প্রতিক অসন্তোষ নিয়েও কটাক্ষ করে তিনি বলেন, “যে লোকেরা পার্টির জন্য প্রাণ দিল রক্ত দিল ঘাম দিল, তারা আজ ব্রাত্য হয়ে যাচ্ছে, রাস্তায় ঘুরে বেড়াচ্ছে। হাতজোড় করে বাড়ির সামনে দাঁড়িয়ে আছে। গত দশ বছর ধরে মানুষ সব দেখছে।”

অভিষেক বন্দ্যোপাধ্যায়ের মন্তব্য যে বিজেপি নেতৃত্ব সহজ ভাবে নেননি তা দিলীপ ঘোষের প্রতিক্রিয়াতেই স্পষ্ট। তাঁদের পরবর্তী রাজনৈতিক আক্রমণের লক্ষ্য যে অভিষেক হতে চলেছেন তা আর বলার অপেক্ষা রাখে না।

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel