প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
রাজনীতিরাজ্য

দুর্নীতি প্রসঙ্গে তৃনমূল ও মমতাকে তীব্র আক্রমণ দিলীপ ঘোষের, স্বাস্থ্য সাথী এবং চিকিৎসাব্যবস্থা নিয়ে কটাক্ষ

GNE NEWS DESK: মঙ্গলবার মালদহে বিজেপির সাংগঠনিক সভার মঞ্চ থেকে তৃনমূল সরকার ও মমতা বন্দ্যোপাধ্যায়কে তীব্র ভাষায় আক্রমণ করলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। বক্তব্যে তিনি আমফান, আবাসন, পঞ্চায়েত বিভিন্ন দুর্নীতির প্রসঙ্গ নিয়ে কটাক্ষ করেন। রাজ্য সরকারের নীতিরও সমালোচনা করেন।

দিলীপ ঘোষ বলেন, “দিদিমণি বলেছিলেন উন্নয়ন না হলে ডেভলপমেন্ট হয় না। এখানে এসে সেটা বুঝলাম। তৃনমূলের পঞ্চায়েত সদস্যের বাড়ি দেখুন, গাড়ির বহর দেখুন, ডেভলপমেন্ট কি বুঝে যাবেন।”

এরপর দুর্নীতির প্রসঙ্গ নিয়ে বলেন, “শুনেছেন দুয়ারে দুয়ারে সরকার। কেন্দ্রের পাঠানো চাল লুঠ করে নিল, আমফানের টাকা লুঠ করে নিল, এবার তারা বাড়িতে বাড়িতে লুঠ করতে যাচ্ছে। কেন্দ্র ১০ হাজার টাকা পাঠাচ্ছে পায়খানা বানানোর জন্য সেখান থেকে ১ হাজার টাকা নিয়ে নিচ্ছে, কাটমানি। কোথাও ১ হাজার, কোথাও ২ হাজার টাকা।”

এরপরই দিলীপের কটাক্ষ স্বাস্থ্য ব্যবস্থা নিয়ে, “চিকিৎসা ব্যবস্থার কি অবস্থা? কেন্দ্রের টাকায় বড় বিল্ডিং হয়েছে। কিন্তু ডাক্তার নেই, নার্স নেই। বেসরকারি হাসপাতালে যেতে হচ্ছে। ভেলোর, চেন্নাই যেতে হচ্ছে বাংলার মানুষকে চিকিৎসার জন্য। গয়না বন্ধক দিয়ে মানুষ যাচ্ছে।”

এখানেই না থেমে ব্যঙ্গ করেন স্বাস্থ্য সাথী প্রকল্পকে, “স্বাস্থ্য সাথী কার্ডে গত কয়েক বছরে একটা লোকও টাকা পায় নি। বেসরকারি হাসপাতালে গেলে ঐ কার্ডে কাজ হয় না। আয়ুষ্মান যোজনার কার্ড থাকলে শুধু এখানে নয় বেঙ্গালুরুতে চিকিৎসা করাতে গেলেও বীমার সুবিধা পেতেন মানুষ।”

নির্বাচনী প্রচার শুরু হওয়ার পর থেকেই একাধিক ইস্যুতে কেন্দ্রীয় সরকার ও বিজেপিকে কটাক্ষ করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। দিলীপ ঘোষ পাল্টা আক্রমণের ধারা অব্যাহত রাখলেন।

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel