প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
রাজনীতিরাজ্য

শুধু তৃনমূল নয় কংগ্রেসেও ভাঙন ধরাচ্ছেন শুভেন্দু, মান্নানের প্রশংসার মাঝেই বৈঠক বর্ধমানে

GNE NEWS DESK: সদ্যই বিধায়ক পদে ইস্তফা দিয়েছেন শুভেন্দু অধিকারী। তারপরেই তৃনমূলের পতনের ভবিষ্যৎ বাণী করে শুভেন্দুকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন কংগ্রেস বিধায়ক তথা রাজ্য বিধানসভার বিরোধী দলনেতা আব্দুল মান্নান। কিন্তু পরক্ষণেই রাজনৈতিক মহলে গুঞ্জন শুধু তৃনমূল নয়, কংগ্রেসের নেতাদেরও নিজের দলে টানছেন শুভেন্দু

মান্নান বুধাবার বলেন, “আমার দৃঢ় বিশ্বাস স্বৈরাচারী সরকারের পতন ঘটাবে শুভেন্দু অধিকারী। ওর যাত্রাপথ শুভ হোক। ওর ধর্ম নিরপেক্ষ নীতি-আদর্শের প্রতি আমি শ্রদ্ধাশীল। সফল ভাবে নেতৃত্ব দিয়ে আগামী দিনে পশ্চিমবঙ্গকে স্বৈরাচার মুক্ত করবে।”

বিধানসভায় সচিবের কাছে পদত্যাগ পত্র প্রদানের পরেই বর্ধমানের উদ্দেশ্যে পাড়ি দেন শুভেন্দু অধিকারী। এরপরই জানা যায় পূর্ব বর্ধমানের তৃণমূল সাংসদ সুনীল মণ্ডলের বাড়িতে তৃনমূলের বিক্ষুব্ধদের নিয়ে বৈঠকে বসেছেন শুভেন্দু। এই দিন সুনীলের বাড়িতে উপস্থিত ছিলেন আসানসোল পুরসভার প্রধান প্রশাসক ও পাণ্ডবেশ্বরের বিধায়ক জিতেন্দ্র তিওয়ারি, কালনার বিধায়ক বিশ্বজিৎ কুণ্ডু, দক্ষিণবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ নিগমের চেয়ারম্যান দীপ্তাংশু চৌধুরী, শালতোড়ার স্বপন বাউড়ি, গুসকরার প্রাক্তন কাউন্সিলর নিতাই চট্টোপাধ্যায়, পূর্ব বর্ধমান জেলা পরিষদের সদস্য নুরুল হাসান এবং আরো কয়েকজন তৃনমূল ও যুব তৃনমূলের নেতা। মনে করা হচ্ছে পরবর্তী রাজনৈতিক পদক্ষেপই ছিল আলোচনার বিষয়বস্তু।

রাজনৈতিক মহলের গুঞ্জন শুধুমাত্র তৃনমূল নেতারাই নয় কংগ্রেসের পুরুলিয়ার বিধায়ক সুদীপ মুখোপাধ্যায় সহ কিছু কংগ্রেস নেতা যোগাযোগ রেখেছেন শুভেন্দুর সাথে। তাৎপর্যপূর্ণ বিষয়, বিধানসভায় শুভেন্দু অধিকারী ইস্তফা দেওয়ার সময় সুদীপ মুখোপাধ্যায় তাঁর সঙ্গে ছিলেন।

এ থেকে পর্যবেক্ষকরা ব্যাখ্যা করছেন, আগামীতে শুভেন্দুর রাজনৈতিক পদক্ষেপে তৃনমূলের পাশাপাশি বেশ কয়েকজন কংগ্রেস নেতাও সঙ্গী হতে পারেন। যদিও তা কেবল ধারণা মাত্র।

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel