প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
রাজনীতি

দীর্ঘ বিরতির পর সক্রিয় মদন মিত্র, ছত্রধরের সাথে নেতাইয়ে সভার বার্তা, আক্রমণ রাজ্যপাল-শুভেন্দু-দিলীপকে

GNE NEWS DESK: বুধবার তালতলা থানার একটি মামলায় ব্যাঙ্কশাল আদালতে আত্মসমপর্ণ করতে এসেছিলেন মদন মিত্র। ৩০০ টাকার ব্যক্তিগত বন্ডে তিনি জামিন পান। জামিন পাওয়ার পর আদালত চত্বরে দাঁড়িয়ে একযোগে শুভেন্দু অধিকারী, বিজেপি, রাজ্যপাল ও দিলীপ ঘোষকে বিভিন্ন প্রসঙ্গে তীব্র আক্রমন করেন। সাথে বার্তা দেন নেতাইয়ে গিয়ে সভা করার।

চিটফান্ড কান্ডে জেল ফেরত হওয়ার পর তৃণমূলে গুরুত্ব ও রাজনৈতিক সক্রিয়তা দুই কমেছিল মদন মিত্রের। কিন্তু সামনের বিধানসভা নির্বাচন ও তৃণমূলের ঘর ভাঙার সময়ে নিজের রাজনৈতিক সক্রিয়তা ফের ফিরিয়ে আনার ইঙ্গিত দিলেন তিনি। আদালত চত্বরে তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নামে স্লোগান দিয়ে মদন মিত্র বলেন, “আমার নামে বিভিন্ন থানায় ২৯টা মামলা রয়েছে। সিপিএমের সময়েও ভয় পাইনি। বিজেপি ১ লক্ষ মামলা করলেও ভয় পাব না। আগামী ৭ জানুরারি নেতাইয়ে ছত্রধর মাহাতোকে নিয়ে সভা করব। বিজেপি-র ক্ষমতা থাকলে ওখানে পদ্ম ফুটিয়ে দেখাক।”

আক্রমণ করেন সদ্য দলত্যাগ করা শুভেন্দুকেও। বলেন, “ভারতবর্ষে একটাই পরিবার ছিল। সেটা নেহরু পরিবার। তিনটে প্রধানমন্ত্রী দিয়েছে। দুটো লাশও দিয়েছে কিন্তু। মেদিনীপুরের অধিকারী পরিবার কী দিয়েছে? একটাও লাশ দেয়নি। মন্ত্রী থেকে চেয়ারম্যান, এমনকি বিধায়ক-সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ পদ নিয়ে রেখেছে ওরা।”

মদন মিত্র হুঁশিয়ারি দিয়েছেন দিলীপ ঘোষকেও। তাঁর বার্তা, “বেশি চমকাবেন না। আমরা চমকাইতলা ঘুরে সরকারে এসেছি। আমি আগামী ৭ তারিখে নেতাই যাচ্ছি। সে দিন প্রমাণ হবে ওখানে পদ্ম ফুল ফুটবে কি না।” 

মদনের আক্রমণ থেকে বাদ যাননি রাজ্যপালও। রাজ্যপালের এক্তিয়ার নিয়ে প্রশ্ন তুলে তাঁর মন্তব্য, “রাজ্যপাল সম্পূর্ণ আইন বহির্ভূত কাজ করছেন। রাজ্যপালের বিরুদ্ধে মামলা হওয়া উচিত। আমি নিজেই মামলা করতে তৈরি।”

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel