প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
রাজনীতিরাজ্য

TMC কর্মীদের ভুলের জন্য ক্ষমা চাইলেন Madan Mitra, জানালেন অভিমান না করার আবেদন, কটাক্ষ বিজেপির

GNE NEWS DESK: রবিবার বিকেলে বড়জোড়া হাইস্কুলের ফুটবল ময়দানের জনসভায় বক্তব্য রাখেন মদন মিত্র(Madan Mitra)। কিছু কর্মীর ভুলের জন্য তৃণমূল দলটার উপরে যেন অভিমান না করা হয়, এই আবেদন রেখে ক্ষমা চাইলেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী মদন মিত্র।

তিনি বলেন, “আমি সপ্তাহে এক দিন করে জেলায় এসে কর্মীদের নিয়ে সাধারণ মানুষের কাছে যাব। তাঁদের বলব, আমাদের দু’এক জন নিচুতলার কর্মীর ভুলের জন্য তৃণমূলের উপরে অভিমান করবেন না। আমরা পায়ে ধরে আপনাদের কাছে ক্ষমা চাইছি।”

মদন মিত্র ছাড়াও উক্ত সভায় উপস্থিত ছিলেন জেলা তৃণমূল সভাপতি তথা রাজ্যের প্রতিমন্ত্রী শ্যামল সাঁতরা, জেলা পরিষদের মেন্টর অরূপ চক্রবর্তী, কো-মেন্টর আশুতোষ মুখোপাধ্যায়, জেলা পরিষদের কর্মাধ্যক্ষ সুখেন বিদ, বড়জোড়া ব্লক তৃণমূল সভাপতি অলক মুখোপাধ্যায় প্রমুখ।

বক্তব্য দিতে গিয়ে বিজেপিতে যাওয়া শুভেন্দু অধিকারীকে কটাক্ষ করে মদন বলেন, “ওঁর পরিবারকে সবই দেওয়া হয়েছে। কেবল নোবেল পুরষ্কার দেওয়াটাই বাকি ছিল।”

মদনের বক্তব্যর পাল্টা বিজেপির বিষ্ণুপুর সাংগঠনিক জেলা সভাপতি সুজিত অগস্তি কটাক্ষ করেন, “গত দশ বছরে রাজ্যে একটিও সরকারি চাকরির পরীক্ষায় স্বচ্ছ্ব নিয়োগ হয়নি। বহু চাকরির পরীক্ষার ফলাফলই প্রকাশ করা হয়নি আজও। তৃণমূল(TMC) কি পারবে যুব প্রজন্মের ওই দশটা বছর ফিরিয়ে দিতে? ভোট এলেই ক্ষমা চাওয়া, আর ভোটে জিতেই দুর্নীতি করাটাই তৃণমূলের চরিত্র।”

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel