প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
রাজনীতিরাজ্য

BJP দুই বিধায়ক সাক্ষাৎ করলেন Mamata Banerjee সঙ্গে, দলবদলের জল্পনা রাজনৈতিক মহলে

GNE NEWS DESK: আসন্ন বিধানসভা নির্বাচনের প্রাক্কালে পশ্চিমবঙ্গে শুরু হয়েছে দলবদলের পর্যায়ক্রম। সাম্প্রতিক অতীতে একাধিক তাবড় তৃণমূল নেতা যোগ দিয়েছেন বিজেপিতে। অভিনয় জগতের তারকারাও যোগ দিচ্ছেন তৃণমূল(TMC) বিজেপিতে। এমতবস্থায় রাজনৈতিক মহলে দলবদলের জল্পনা ছড়িয়েছে দুইজন বিজেপি(BJP) বিধায়ককে ঘিরে।

বনগাঁর বিধায়ক বিশ্বজিৎ দাস ও নোয়াপাড়ার বিধায়ক সুনীল সিং বিধানসভায় মুখ্যমন্ত্রীর ঘরে গিয়ে দেখা করেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের(Mamata Banerjee) সঙ্গে। যদিও মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক বলেছেন, “বিধায়ক উন্নয়ন তহবিলের বিষয়ে আলোচনার জন্য দুই বিধায়ক মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করেছেন।”
কিন্তু দলবদলের ও রাজনৈতিক আক্রমনের কারনে যখন বঙ্গে রাজনৈতিক আবহাওয়া উত্তপ্ত তখন এই সাক্ষাৎকে সাধারণ অরাজনৈতিক অথবা সৌজন্য সাক্ষাৎ হিসেবে দেখছেন না অনেকেই।

রাজনৈতিক মহলে গুঞ্জন শুভেন্দু অধিকারী, রাজীব বন্দ্যোপাধ্যায়ের মতো তৃণমূলের একাধিক হেভিওয়েট নেতাকে দলে টেনে বিজেপি যেমন প্রথম চাল দিয়েছে তেমনই বিজেপির দল ভাঙাতেও উদ্যোগী হয়েছে তৃণমূল শিবির। যদিও বিধায়কদের সূত্রে অথবা তৃণমূল সূত্রে এই বিষয়ে কোন প্রামাণ্য তথ্য মেলেনি।

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel