প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
রাজনীতিবিনোদনভোটযুদ্ধরাজ্য

সহকর্মী যশকে শুভেচ্ছা দেবের, সদ্য বিজেপিতে যোগ দেওয়া অভিনেতাকে বার্তা তৃণমূলের অভিনেতা-সাংসদের

GNE NEWS DESK: দুইজনেই অভিনেতা। কাজ করেন একই ইন্ডাস্ট্রিতে। কিন্তু সদ্যই একজন যোগ দিয়েছেন বিজেপিতে এবং অন্যজন তৃণমূলের দীর্ঘদিনের নির্বাচিত সাংসদ। রাজনৈতিক মতাদর্শ ভিন্ন হলেও যশ ও দেব প্রাধান্য দিচ্ছেন ব্যক্তিগত সম্পর্ককেও। তাই বিজেপিতে যোগদানের পরদিনই যশ দাশগুপ্তকে সক্রিয় রাজনীতিতে আগমনের জন্য শুভেচ্ছা জানালেন অভিনেতা-সাংসদ দেব।

ঘাটালের তৃণমূল সাংসদ দেব রাজনীতি বিশেষ জনপ্রিয় তাঁর আদর্শভিত্তিক কর্মকান্ডের জন্য। তিনি নিজেও প্রকাশ্যে বারবার সওয়াল করেছেন, মতাদর্শগত ভিত্তিতে রাজনৈতিক ভাবে ভিন্ন মত পোষণ করলেও ভিন্ন দলের নেতা কর্মীর প্রতি শত্রু মনোভাব পোষণ সঠিক নয়। নিজের কাজে বারবার তার উদাহরণও দিয়েছেন তিনি। বৃহস্পতিবার নিজে টুইটার হ্যান্ডেলে অভিনেতা যশকে ট্যাগ করে তিনি লেখেন, “রাজনীতির জগতে তোমাকে স্বাগত ভাই। যে আদর্শেই তুমি বিশ্বাস করো না কেন আমার শুভেচ্ছা সবসময় তোমার সঙ্গে থাকবে।”

প্রতিক্রিয়া এসেছে যশের দিক থেকেও। দেবকে উদ্দেশ্য করে তিনি লেখেন, “অসংখ্য ধন্যবাদ ভাই। আমাদের আদর্শে মিল নেই তাতে কী হয়েছে, আমাদের আসল লক্ষ্য তো একই। আর তা হচ্ছে মানুষের সেবা করা।”

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel