প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
রাজনীতিরাজ্য

TMC যোগ দিলেন ক্রিকেটার মনোজ তিওয়ারি, পরিচালক রাজ চক্রবর্তী এবং টলিউডের একাধিক ব্যক্তিত্ব

GNE NEWS DESK: হুগলির সাহাগঞ্জে নরেন্দ্র মোদির পাল্টা সভা ছিল মমতা বন্দ্যোপাধ্যায়ের। সেই সভা থেকে বিজেপির উদ্দেশ্যে তীব্র আক্রমণ শানালেন তিনি। এইদিন বাংলার একাধিক নামি ব্যক্তি মমতার উপস্থিতিতে যোগ দিলেন তৃণমূলে(TMC)।

সাহাগঞ্জের সভায় তৃণমূলে যোগ দিলেন টলিউডের এক ঝাঁক তারকা। ঘাসফুলে নাম লেখালেন অভিনেতা কাঞ্চন মল্লিক, জুন মাল্য, মানালি দে ও সায়নী ঘোষ। এ ছাড়া দলে যোগ দিলেন ভারতীয় দলের ক্রিকেটার মনোজ তিওয়ারি। যোগদানের তালিকায় রয়েছেন পরিচালক রাজ চক্রবর্তী ও সুদেষ্ণা রায়, ফুটবলার সৌমিক দে।

তৃণমূলে যোগদান প্রসঙ্গে ক্রিকেটার মনোজ তিওয়ারি বলেন, “কয়েক দিন আগে দিদি বলেন, ‘তোকে এগিয়ে আসতে হবে’। সেটা শোনার পর দিদিকে ‘না’ বলতে পারিনি। কারণ উনি আমাদের লড়াইয়ের অনুপ্রেরণা। তাই ওঁর দলের সৈনিক হওয়ার সিদ্ধান্ত নিলাম।”
তিনি আরও বলেছেন, “ইদানীং ‘খেলা হবে’ স্লোগান বাজারে খুব চলছে। তবে মনে রাখবেন, আমি কিন্তু বরাবর চার নম্বরে ব্যাট করে এসেছি। তখন যেমন জোরে বোলিং ও স্পিনারদের অনায়াসে সামলেছি, এ বারও রাজনীতির মাঠে থাকা ফিল্ডারদের সামলে নেব। তবে তফাত হল বিপক্ষে ১১ জন থাকে। আর এখানে সংখ্যা অগুন্তি। সামনে অনেক বেশি সামনে ফিল্ডার থাকবে। ব্যক্তিগত আক্রমণ হবে। তবে সেগুলোও ধীরে ধীরে সামলে নেব।”

বিধানসভা ভোটের প্রাক্কালে বাংলার অভিনয় জগতের বিখ্যাত ব্যক্তিত্বদের দলে টানার যুদ্ধ শুরু হয়েছে তৃণমূল ও বিজেপি দুই পক্ষের মধ্যে। এরআগে তৃণমূলের দল ভাঙিয়ে একাধিক তাবড় নেতাকে নিজেদের শিবিরে এনেছে বিজেপি। বেশ কয়েকজন তৃণমূল ঘনিষ্ঠ হিসেবে পরিচিত টলিউড ব্যক্তিত্ব এখন দল বদলে বিজেপিতে। সেই পরিস্থিতিতে খেলা ও অভিনয় জগতের ব্যক্তিত্বদের নিজেদের দলে এনে পাল্টা লড়াই দিল তৃণমূল।

একই রকমের খবর