প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
রাজনীতিরাজ্য

TMC-তে যেতে পারেন বিজেপি নেতা Anisur Rahman, Facebook পোস্ট নিয়ে জল্পনা

TMC যেতে পারেন বিজেপি নেতা Anisur Rahman, Facebook পোস্ট নিয়ে জল্পনা

GNE NEWS DESK: বিধানসভা ভোটের প্রাক্কালে রাজ্য জুড়ে একের পর এক দলবদল চলছে। মেদিনীপুরের রাজনৈতিক মহলে জল্পনা ফের হয়তো এমনই দলবদলের সাক্ষী হতে চলেছে মেদিনীপুর। সম্ভবতঃ তৃণমূলে ফেরত আসতে চলেছেন বিজেপির আনিসুর রহমান(Anisur Rahman)। সম্প্রতি তাঁর ফেসবুক(Facebook) পোস্ট নিয়ে ছড়িয়েছে জল্পনা।

সিপিএম আমলে বাম দলের হাত ধরে রাজনীতিতে প্রবেশ অনিসুরের। এরপর বহিষ্কৃত হয়ে যোগ দেন তৃণমূলে(TMC)। কিন্তু দলে বিরাগভাজন হয়ে ওঠেন শুভেন্দু অধিকারীর। মনে করা হয় প্রধানত শুভেন্দু বিরোধিতার কারণেই তৃণমূল ত্যাগ করে তিনি গিয়েছেন বিজেপিতে(BJP)। তবে শুভেন্দু অধিকারীর(Suvendu Adhikari) তৃণমূল ত্যাগ করে বিজেপিতে আসায় ফের সম্ভাবনা দেখা দেয় আনিসুরের তৃণমূলে ফিরে আসার।

কিছু দিন আগেই মেদিনীপুর শহর জুড়ে আনিসুর রহমানের ছবি সহ পোস্টার পড়েছিল ‘মীরজাফর সাবধান, দাদা আসছে’। যা আনিসুরের তৃণমূলে প্রত্যাবর্তনের গুঞ্জন বাড়িয়েছিল। এবার তা আরও দৃঢ় হল আনিসুরের ফেসবুক পেজের পোস্টে। শনিবার একটি ফেসবুক পোস্টে দেখা যাচ্ছে আনিসুর ও মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি সম্বলিত পোস্টার। যাতে আনিসুরের বাইকের পিছনের সিটে বসে তৃণমূল নেত্রী। পোস্টে লেখা “চিনে রাখুন নতুন সূর্যকে”, “যার ভয়ে পাঁশকুড়া ঢুকতে পারত না শুভেন্দু, যাকে পূর্ব মেদিনীপুরে উঠতে দেয়নি শুভেন্দু, যাকে মিথ্যা কেসে ফাঁসিয়ে লিফটে উঠেছিল, তৃণমূলের ময়দানে এবার সেই আনিসুর”। সেই সঙ্গে পোস্টে সতর্ক বার্তা “আগে আগে দেখো, হোতা হে কেয়া”।

https://m.facebook.com/story.php?story_fbid=1630034567168654&id=100004863783532

এই ঘটনা পরম্পরা ও ফেসবুক পোস্ট দেখে রাজনৈতিক মহল বলছে আনিসুর রহমানের তৃণমূলে প্রত্যাবর্তন কেবলমাত্র সময়ের অপেক্ষা।

একই রকমের খবর