প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
রাজনীতিজেলাভোটযুদ্ধ

পুত্রের দেখানো পথেই পিতা, ভোটের আগে ফুল বদল করতে পারেন দাপুটে তৃণমূল নেতা

GNE NEWS DESK সুর জোরালো হয়েছে কয়েকমাস থেকেই। যেসব সুর অস্পষ্ট ছিলো,সেগুলো এবার স্পষ্ট হওয়ার ইঙ্গিত দিচ্ছে।

তৃণমূলে এখনও রয়েছেন কাঁথির সাংসদ শিশির অধিকারী,তবে ভেতরে থেকেই খুঁতখুঁত জোরালো হচ্ছে। প্রবীণ সাংসদের অভিযোগ যে দলে থেকে তাঁকে যাচ্ছেতাই অপমান করা হচ্ছে,যা কোনদিনও তিনি ভাবতে পারেননি।

অন্যদিকে ডিসেম্বরে গেরুয়ায় নাম লেখানোর পর দুই ফুল থেকেই একে অপেরের দিকে কাদা ছোড়াছুড়ি অব্যাহত, মান অপমান শব্দচয়নের গণ্ডি পেরিয়েছি। এই নিয়ে মুখ খুললেন শুভেন্দু পিতা শিশির অধিকারী।

তিনি বলেন, “আমার ছেলে,আমার পরিবারের উপর আক্রমণ হয়েছে। আক্রমণ হলে প্রতিহত করতেই হবে। অবর্ণনীয় আক্রমণ হয়েছে, নিকৃষ্টভাবে। এসব কথা আমি জীবনে শত্রুর বিরুদ্ধেও হয়তো বলতে পারিনি। CPM, কংগ্রেস যে কথা কোনদিন বলেনি, সেকথা নিজের দলের লোকই নিকৃষ্ট লোক পাঠিয়ে বলিয়েছে। উপরতলার নেতা বলে যাঁরা পরিচিত ,তাঁরাও বলেছেন।”

শুভেন্দুর দলবদলের পরই শিশিরের থেকে একের পর এক পদ নিয়ে নিয়েছে শাসকদল। তৃণমূল কংগ্রেস জেলা সভাপতি, দীঘা শংকরপুর উন্নয়ন পর্ষদের চেয়ারম্যান পদ থেকে রাতারাতি সরানো হয়েছে তাঁকে। তবে এখনও লিখিত পরিত ভাবে তৃণমূলের রয়েছেন তৃণমূলের বহু পুরনো নেতা শিশির। তবে যে মেঘ ঘনাচ্ছে, তা পদ্মে খুব শীঘ্রই শিশিরপাত ঘটাবে বলেই মনে করছে রাজনৈতিক মহল।

একই রকমের খবর