প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
রাজনীতিরাজ্য

Suvendu Adhikari-কে মুখ্যমন্ত্রী পদপ্রার্থী করার দাবিতে পোস্টার Bankura

GNE NEWS DESK: রাজ্যে ঘোষিত হয়েছে বিধানসভা ভোট। তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আগেই ঘোষণা করেছেন নন্দীগ্রাম থেকে তিনি নিজেই প্রার্থী হতে চলেছেন। এমনকি রাজনৈতিক সূত্রর খবর, দলীয় বৈঠকে শুভেন্দুও নন্দীগ্রামে প্রার্থী হওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন। প্রকাশ্য সভাতেও তিনি তাই বলেছেন। তাছাড়া লক্ষ্যমাত্রা নিয়েছেন তৃণমূলকে নন্দীগ্রামে হাফ লাখ ভোটে পরাস্ত করার। তারই মধ্যে রাজ্য রাজনীতির প্রধানতম আলোচ্য বিষয়, বিজেপির মুখ্যমন্ত্রী পদপ্রার্থী কে হবেন।

এর আগে বিজেপির মুখ্যমন্ত্রী(CM) পদপ্রার্থী হিসেবে শুভেন্দু অধিকারীর নাম উত্থাপিত হয়েছে। এবার শুভেন্দু অধিকারীকে(Suvendu Adhikari) ‘বাংলার সিংহাসনে’ মুখ্যমন্ত্রী হিসেবে দেখতে চেয়ে ‘দাদার অনুগামী’দের পোস্টার পড়ল বাঁকুড়ায়। এর পাশাপাশি জঙ্গলমহলের ৬১ টি আসনে শুভেন্দু অধিকারীর অনুমোদন করা প্রার্থীদের টিকিট দেওয়ার দাবিও জানানো হয়েছে।

বাঁকুড়ার একাধিক জায়গায় এই ধরনের পোস্টারের সন্ধান মেলে। বড়জোড়া, বাঁকুড়া শহরের কলেজ রোড, গোপীনাথপুর, শহর সংলগ্ন ধলদাঙ্গা মোড় প্রভৃতি একাধিক জায়গায় পোস্টারের দেখা মেলে। এই পোস্টার ঘিরে শুরু হয়েছে রাজনৈতিক তরজা। পোস্টারগুলি নজরে পড়তেই খুলে সরিয়ে দেন বিজেপি কর্মীরা। তাঁদের বক্তব্য বিজেপি কর্মী সমর্থকদের মধ্যে বিভ্রান্তি ছড়ানোর জন্য তৃণমূল এই পোস্টারগুলি লাগিয়েছে। যদিও তৃণমূল এই অভিযোগ অস্বীকার করেছে।

একই রকমের খবর