প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
রাজনীতিভোটযুদ্ধরাজ্য

‘লোকসভা নির্বাচনে আরামবাগে ১৬টি ইভিএম মেশিনে গণনা হয়নি’, TMC-র বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ Suvendu-র

‘লোকসভা নির্বাচনে আরামবাগে ১৬টি ইভিএম মেশিনে গণনা হয়নি’, তৃণমূলের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ শুভেন্দুর

GNE NEWS DESK: বৃহস্পতিবার নন্দীগ্রামে ভোট গ্রহণকে কেন্দ্র করে উত্তপ্ত হয়েছে রাজ্য রাজনীতি। বিজেপির বিরুদ্ধে বুথ দখল ও ছাপ্পা ভোটের অভিযোগ এনেছেন স্বয়ং তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এমনকি পুলিশ, কেন্দ্রীয় বাহিনী ও নির্বাচন কমিশনের বিরুদ্ধে এনেছেন পক্ষপাতিত্বের অভিযোগ। এবার সেই প্রসঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায়কে তীব্র আক্রমণ করলেন একদা তৃণমূল নেতা ও মন্ত্রী তথা বর্তমানে নন্দীগ্রামে বিজেপি প্রার্থী শুভেন্দু অধিকারী। বিস্ফোরক অভিযোগ এনে দাবি করলেন, গত লোকসভা নির্বাচনে আরামবাগে ১৬টি ইভিএম মেশিন কাউন্টিং করতে না দিয়ে আসনটি জিতেছিল তৃণমূল।

শুভেন্দু সংবাদসংস্থা এএনআইকে দেওয়া এক সাক্ষাৎকারে তীব্র কটাক্ষ করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়কে। বলেছেন, গণতন্ত্রের কথা ওনার মুখে মানায় না। বাংলার সব মানুষ জানেন কীভাবে মমতা বন্দ্যোপাধ্যায় ও তাঁর গুন্ডাবাহিনী নির্বাচন করায়। এরপরেই তাঁর গুরুতর অভিযোগ, শেষ লোকসভা নির্বাচনে আরামবাগে আড়াই হাজার ভোটে বিজেপি প্রার্থীকে হারানো হয়েছে ১৬টি ইভিএম গণনা না করিয়ে। ডিএম, এসডিওকে চাপ দিয়ে একাজ করানো হয়েছিল বলে অভিযোগ করেন শুভেন্দু।
শুভেন্দু অধিকারী আরও অভিযোগ এনেছেন, ঝাড়গ্রাম এবং পুরুলিয়া জেলা পরিষদ বিজেপি পেয়েছিল। কিন্তু মাঝরাতে ২টোর সময় পুলিশ দিয়ে ব্যালটের পদ্মছাপ গুলোকে পাল্টে জোড়াফুলে বদলে দেওয়া হয়েছিল। শুভেন্দুর স্বীকারোক্তি, আমি সেদিন সেখানে উপস্থিত ছিলাম।

তৃণমূল নেত্রী বারবার নন্দীগ্রামে বিজেপির বিরুদ্ধে বুথ দখল ও ছাপ্পা ভোটের অভিযোগ এনেছেন। বাইরের রাজ্য থেকে গুন্ডা আনিয়ে ভোট করানোর অভিযোগও করেছেন। সেই প্রসঙ্গেই মমতাকে পাল্টা আক্রমণের কৌশল হিসাবেই শুভেন্দু অধিকারীর এই স্বীকারোক্তি বলে মনে করছে রাজনৈতিক মহল।

একই রকমের খবর