প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
রাজনীতিভোটযুদ্ধ

বিজেপি এলে ‘আসবে অশান্তি’! দিন্দার টুইট বিভ্রাটে হাসি ও কটাক্ষের ধুম সমাজ মাধ্যমে

GNE NEWS DESK: সম্প্রতি বিজেপির হাত ধরে রাজনীতিতে পদার্পন করেছেন প্রাক্তন জাতীয় ক্রিকেটার অশোক দিন্দা। রাজ্যের বিধানসভা নির্বাচনে হয়েছেন বিজেপির প্রার্থীও। কিন্তু নির্বাচনের মাঝে তাঁর বেফাঁস টুইটে অস্বস্তিতে তিনি। সমাজ মাধ্যমে উঠেছে হাসির রোল। দিন্দা লেখেন, “আর নয় রাজনৈতিক হত্যা। আসবে অশান্তি।”

দিন্দার এই ‘টাইপো’ বিভ্রাটে প্রার্থীর সাথে হাসির খোরাক হয়েছে বিজেপি। টিকা টিপ্পনি সাথে সমাজ মাধ্যমে উড়ে আসছে শ্লেষাত্মক কটাক্ষও। রাজ্যে তৃতীয় দফার নির্বাচনের দিন জনসভা ছিল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর।

মোদীকে বাংলা স্বাগত জানাতে গিয়ে টুইটে জাতীয় দলের এই প্রাক্তন তারকা লিখেছেন, ‘‘আর নয় রাজনৈতিক হত্যা। আসবে অশান্তি। শান্তির বার্তা নিয়ে বঙ্গে পা রাখলেন প্রধানমন্ত্রী মোদীজি। এবার আসবে আসল পরিবর্তন।”

স্পষ্টতই বোঝা যাচ্ছে, টুইটটি নেহাত অনিচ্ছাকৃত ভুল। হতে পারে ‘টাইপো’ সমস্যা। রাজনৈতিক ও ওয়াকিবহাল সমস্ত মহলের অভিমত তাই। কিন্তু বিরোধী ও নেটাগরিকদের কটাক্ষ থেকে রেহাই মিলছেনা। টিপ্পনি কেটে অনেকেই বলছেন, ভুল করে হলেও বিজেপি সম্পর্কে সর্বৈব সত্যটি বলে ফেলেছেন প্রার্থী নিজেই। তাঁর এই দল সম্পর্কিত ‘মূল্যায়ন’কে ‘সঠিক’ তকমা দিয়ে সমাজমাধ্যমে চলছে হাস্যরসের উদযাপন।

একই রকমের খবর

Leave a Reply

Your email address will not be published.