প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
রাজনীতিভোটযুদ্ধ

ভোট প্রাঙ্গনে করোনার ছায়া! করোনায় মৃত্যু সামশেরগঞ্জের কংগ্রেস প্রার্থী রেজাউল হকের

GNE NEWS DESK: দেশের সাথে রাজ্য জুড়ে ক্রমশ প্রভাব বাড়াচ্ছে করোনা। আক্রান্তের হার ক্রমশ ঊর্ধ্বগামী। বিধানসভা নির্বাচনের সময় এবার ভোট প্রাঙ্গনেও থাবা করোনার। বৃহস্পতিবার সকালে করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হল সামশেরগঞ্জের কংগ্রেস প্রার্থী রেজাউল হক ওরফে মন্টু বিশ্বাসের।

জানা গিয়েছে, গত দু’দিন থেকে রেজাউল অসুস্থ ছিলেন। বুধবার তাঁর করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। প্রথমে জঙ্গিপুরের বসুমতী হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। শ্বাসকষ্ট জনিত সমস্যার কারনে ক্রমশ তাঁর শারীরিক অবস্থা খারাপ হওয়ায় কলকাতায় রেফার করেন চিকিৎসকেরা।

বুধবার রাতেই জঙ্গিপুর থেকে কলকাতায় নিয়ে এসে তাঁকে বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। বৃহস্পতিবার সকাল ৫টা নাগাদ সেখানে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন রেজাউল হক।

আগামী ২৬ এপ্রিল সপ্তম দফায় সামশেরগঞ্জে ভোটগ্রহণ। প্রার্থীর মৃত্যুতে কংগ্রেসের তরফে কি সিদ্ধান্ত নেওয়া হয় তার দিকেই নজর রাজনৈতিক মহলের। অন্যদিকে রাজ্যে ভোটের আবহে ক্রমবর্ধমান করোনা পরিস্থিতি নিয়ে আলোচনা করতে আগামী শুক্রবার সর্বদলীয় বৈঠক ডেকেছে নির্বাচন কমিশন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.