নিউজিল্যান্ডের বিরুদ্ধে ওয়ানডে সিরিজের আগে ভারতীয় শিবিরে বড় ধাক্কা

নিউজিল্যান্ডের বিরুদ্ধে ওয়ানডে সিরিজের আগে ভারতীয় শিবিরে বড় ধাক্কা 1
3 February 2020, 7:33 pm, 1035 Views

পিটিআই সূত্রে জানা গেছে, আসন্ন তিন ম্যাচের ওয়ানডে ও দুই ম্যাচের টেস্ট সিরিজ থেকে চোটের কারণে ছিটকে গেলেন রোহিত শর্মা। শর্মা ভারতীয় ক্রিকেট দলের সলিড ওপেনার। নিউজিল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচে চোট পেয়েছিলেন রোহিত। ব্যাটিং চলাকালীন রোহিত চোট পেয়েছিলেন এবং তারপরে ৬০ রানের ব্যক্তিগত স্কোর-এ ব্যাথার কারণে মাঠ থেকে উঠে যেতে বাধ্য হয়েছিল। পরে ফিল্ডিংয়েও আসেননি তিনি। তবে বিসিসিআই সূত্রে অফিসিয়ালি ভাবে এখনো বলা হইনি রোহিত নিউজিল্যান্ড এর বিরুদ্ধে ওয়নডে ও টেস্ট সিরিজের বাইরে চলেগেছেন।

আগামী বুধবার থেকে নিউজিল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে ভারত অংশ নেবে, তারপরে দুটি ম্যাচের টেস্ট সিরিজ। রোহিতের ইনজুরির পরে রিজার্ভ ওপেনার হিসাবে ওয়ানডে ফরম্যাটে মায়াঙ্ক আগরওয়ালকে অন্তর্ভুক্ত করা যেতে পারে। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে হোম ওয়ানডে সিরিজেও তিনি রিজার্ভ ওপেনার ছিলেন।

নিউজিল্যান্ড এ এর ​​বিপক্ষে এ দলগুলির বর্তমান আনুষ্ঠানিক টেস্ট সিরিজে ডাবল সেঞ্চুরি করা শুভমান গিলকেও দলে অন্তর্ভুক্ত করা যেতে পারে। এমএসকে প্রসাদের নেতৃত্বে বাছাই কমিটি বিকল্প খেলোয়াড়দের ঘোষণা করবে তবে বিসিসিআইয়ের সেক্রেটারি জাই শাহ, কোষাধ্যক্ষ অরুণ ধুমালের সাথে নিউজিল্যান্ড যাচ্ছেন বলে কিছুটা সময় লাগতে পারে। তার পর সব কিছু জানা যাবে।

Leave a Comment.