করোনার বিরুদ্ধে লড়াইয়ে লকডাউনে সবাইকে ঘরে থাকার আবেদন শচীন-সৌরভের

করোনা ভাইরাস মোকাবেলায় পুরো দেশ ২১ দিনের জন্য লকডাউনে রয়েছে। শচীন টেন্ডুলকার এবং প্রাক্তন অধিনায়ক সৌরভ গাঙ্গুলি করোনা ভাইরাস মোকাবিলায় লোকদের ঘরে থাকতে আবেদন করেছেন। এর আগে বিরাট কোহলি করোনার ভাইরাসের বিরুদ্ধে লড়াই করার জন্য দেশজুড়ে লকডাউন করার সময় লোকেরা ঘরে থাকতে অনুরোধ করেছিলেন।

মঙ্গলবার মধ্যরাত থেকে কার্যকর হওয়া করোনভাইরাস মহামারী মোকাবেলায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী আগামী ২১ দিনের লকডাউন ঘোষণা করেছেন। প্রধানমন্ত্রী মোদীকে লকডাউন করতে হয়েছে কারণ দেশে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা ও মৃতের সংখ্যা বেড়ে চলেছে। এবং করোনা ভাইরাস থেকে দেশকে মুক্ত করতে হবে।

শচীন টুইট করে বলেন সাধারণ জিনিসগুলি প্রায়শই কঠিন কারণ, এগুলির জন্য নিয়মিত শৃঙ্খলা এবং দৃঢ় সংকল্প প্রয়োজন। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী জি আমাদের ২১ দিনের লকডাউন করে বাড়িতে থাকতে বলেছেন। এই সাধারণ কাজটি লক্ষ লক্ষ জীবন বাঁচাতে পারে। আসুন আমরা সবাই কোভিড -১৯ এর বিরুদ্ধে এই যুদ্ধে ঐক্যবদ্ধ হই।

সৌরভ গাঙ্গুলি সবাইকে ঘরে বসে থাকার আহ্বান জানিয়েছেন। তিনি টুইটারে একটি ভিডিও পোস্ট করেছেন, যাতে তিনি বলেছিলেন, আমার দেশবাসী এবং বিশ্বের নাগরিকগণ, এটি আমাদের জীবনে অত্যন্ত চ্যালেঞ্জের সময় তবে আমরা লড়াই করব। সরকার কী বলেছে শুনুন, স্বাস্থ্য বিভাগ, কেন্দ্র সরকারের নির্দেশাবলী অনুসরণ করুন এবং বাড়িতে নিরাপদে থাকুন।