টিম ইন্ডিয়ার ব্যাটসম্যান শ্রেয়াস আইয়ার টুইটারে তার ৫ রোল মডেল ক্রিকেটারদের নাম প্রকাশ করেছেন

মুম্বই: টিম ইন্ডিয়ার ব্যাটসম্যান শ্রেয়াস আইয়ার টুইটারে ভক্তদের তার রোল মডেল ক্রিকেটারদের নাম প্রকাশ করেছেন। আইয়ার বলেছিলেন যে তার রোল মডেল হলেন পাঁচজন ক্রিকেটার। এই ক্রিকেটারের মধ্যে তিনজনই ভারতের। দক্ষিণ আফ্রিকা ও ইংল্যান্ডের একজন করে ক্রিকেটারও তার রোল মডেল ।

শ্রেয়াস আইয়ার আইপিএল দলের দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক। গতকাল টুইটারে ভক্তদের প্রশ্নের উত্তর দিয়েছেন তিনি। একজন ভক্ত তাকে রোল মডেল সম্পর্কে প্রশ্ন করেছিলেন। শ্রেয়াস আইয়ার জবাব দিয়েছিলেন যে তার রোল মডেল হলেন শচীন টেন্ডুলকার, কেভিন পিটারসেন, এবি ডি ভিলিয়ার্স, রোহিত শর্মা এবং বিরাট কোহলি।

এমএস ধোনি সম্পর্কিত প্রশ্নে অয়ার বলেছেন যে তিনি শান্ত ও দুর্দান্ত অধিনায়ক। এটি ছাড়াও ধারাবাহিকতা তাঁর দুর্দান্ত গুণ। আইয়ার আইপিএলে তাঁর সবচেয়ে উজ্জ্বল ইনিংসের বর্ণনাও দিয়েছিলেন। তিনি বলেছিলেন যে কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে তাঁর ৯৩ রানের দুর্দান্ত ইনিংসটি তার সর্বকালের সেরা।

সেরা মহিলা ক্রিকেটার হিসাবে জেমিমাহ রদ্রিগেসকে বর্ণনা করেছিলেন শ্রেয়াস আইয়ার। আইয়ার বলেছিলেন যে জেমিমাহ নির্ভীকভাবে খেলেন এবং তিনি নিজেকে বিশ্বাস করেন। শ্রেয়াস আইয়ার গত নিউজিল্যান্ড সফরে তিন ওয়ানডেতে যথাক্রমে ১০৩, ৫২ এবং ৬২ রান করেছিলেন। তবে তিনটি ম্যাচই হেরেছিল ভারত। তাকে টেস্ট দলে অন্তর্ভুক্ত করা হয়নি।