খেলা

ঋষভ পান্থের ক্রিকেটের স্টাইলে করোনা সচেতনতার ভিডিওটি শেয়ার করছে দিল্লি পুলিশ

টিম ইন্ডিয়ার তরুণ উইকেটরক্ষক-ব্যাটসম্যান ঋষভ পান্থ লোকদের দিল্লি পুলিশকে সমর্থন করার জন্য অনুরোধ করেছেন। তিনি বলেছিলেন যে করোনার ভাইরাসের বিরুদ্ধে যুদ্ধে প্রত্যেকের উচিত ভারত সরকারের নির্দেশিকা অনুসরণ করা। তিনি ক্রিকেটের একটি উদাহরণ দিয়ে ব্যাখ্যা দিয়েছিলেন যে একটি ক্যাচ বা স্টাম্পিংয়ের সুযোগটি যদি মিস হয়েছে তার ফলে ম্যাচের দিক পরিবর্তন হয়, একইভাবে আপনার কোন ভুল করোনার ভাইরাসের বিরুদ্ধে লড়াইকে দুর্বল করতে পারে।

ঋষভ পান্থ ভিডিওটি বলেন, আসুন করোনা মোকাবিলায় দিল্লি পুলিশকে সহযোগিতা করি এবং ভারত সরকারের নির্দেশিকা অনুসরণ করি। বাড়িতে থাকুন, কেবল প্রয়োজনীয় কাজের জন্য বাড়ি থেকে বের হন। সামাজিক দূরত্ব অনুসরণ করুন তবেই আমরা করোনাকে পরাস্ত করতে সক্ষম হব।

দিল্লি পুলিশ ঋষভ পান্থ এর এই ভিডিওটি তার অফিসিয়াল টুইটার হ্যান্ডেল দিয়ে ভাগ করেছে। এই ভিডিওটি ভাগ করে নেওয়ার সময় ক্যাপশন দেওয়া হয়েছিল যদি কোনও ছোটখাটো ভুল একটি ক্যাচ ধরা বা স্টাম্পিং এ হয়ে থাকে তবে ম্যাচের দিক পরিবর্তন হয়। একইভাবে আমাদের একটি ছোট্ট ভুল করোনার বিরুদ্ধে দেশের এই যুদ্ধে, পরাজয় এবং বিজয়ের পার্থক্য তৈরি করতে পারে। ঋষভ পন্থের এই সাধারণ সরল জিনিসগুলি আপনাকে অবশ্যই সতর্ক করবে।
https://twitter.com/DelhiPolice/status/1252208240508600320?s=20


Tags
Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel
Close