খেলা

গরিব শিশুদের সাহায্য করার জন্য কেএল রাহুল তার ব্যাট সহ অন্যান্য খেলার সামগ্রী নিলাম করছেন

টিম ইন্ডিয়ার অন্যতম ব্যাটসম্যান কেএল রাহুল আজকাল অন্যান্য ক্রিকেটারদের মতো মাঠ থেকে দূরে রয়েছেন। করোনার ভাইরাসের কারণে লকডাউনে বাড়িতে সময় কাটাচ্ছে। তবে লকডাউনের সময় কেএল রাহুল একটি সিদ্ধান্ত নিয়েছেন, তা জেনে যে সমস্ত ভক্তরা তাকে অভিবাদন জানাচ্ছেন।ভারতীয় ব্যাটসম্যান কে এল রাহুল দরিদ্র শিশুদের সাহায্যের জন্য গত ২০১৯ সালের বিশ্বকাপে খেলা তার ব্যাট এবং ব্যবহৃত অন্যান্য জিনিস নিলাম করার সিদ্ধান্ত নিয়েছে।

কয়েক দিন আগে নিজের জন্মদিনে টুইটারে পোস্ট করা একটি ভিডিও বার্তায় রাহুল বলেছিলেন যে নিলাম থেকে প্রাপ্ত অর্থ আভেরে ফাউন্ডেশনে যাবে, যা ভারতে সুবিধাবঞ্চিত ও গরিব শিশুদের শিক্ষার ব্যবস্থা করতে কাজ করে। রাহুল বলেছিলেন, আমি আমার ক্রিকেট ব্যাট, প্যাড, গ্লাভস, হেলমেট এবং আমার কিছু জার্সি আমাদের সহযোগী অংশীদার ভারতীয় সেনাকে দান করার সিদ্ধান্ত নিয়েছি। তারা এই জিনিসগুলি নিলাম করবে এবং এ থেকে প্রাপ্ত অর্থ আভেরে ফাউন্ডেশনে যাবে। তিনি বলেছিলেন এটি শিশুদের সহায়তা করবে। এটি বিশেষ এবং আমি এটি করার জন্য আরও ভাল দিন চয়ন করতে পারি না।

নিলামে রাখা আইটেমগুলির মধ্যে রাহুলের স্বাক্ষর বিশ্বকাপ ২০১৯ সালের ব্যাট, টেস্ট, ওয়ানডে এবং টি২০ জার্সি এবং গ্লাভস, হেলমেট এবং প্যাড রয়েছে। রাহুল বলেছিলেন, নিলামে অংশ নিন এবং আমার এবং শিশুদের প্রতি কিছুটা ভালবাসা দেখান এবং এই কঠিন সময়ে একসাথে থাকুন। আমরা সকলেই এর থেকে শক্তিশালী হয়ে বেরিয়ে আসব।

কেএল রাহুল এর আগেও বহুবার মানুষকে সাহায্য করতে এগিয়ে এসেছেন। এর আগে তিনি ‘ফুল বর্ষা’ সামাজিক সংগঠনের জন্য সাহায্যের ঘোষণা দিয়েছেন। ‘ফুল বর্ষা’ নিয়মিত লকডাউনের সময় দরিদ্র ও দরিদ্র লোকদের খাওয়ানো হয়। শুধু এটিই নয়, তিনি স্টি হ্যাপি নামে একটি এনজিওকেও সহায়তা করেছিলেন, যা বেঙ্গালুরুতে রাস্তার প্রাণীদের খাবার সরবরাহ করে।
https://twitter.com/klrahul11/status/1252144594969657350?s=20


Tags
Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel
Close