খেলা

বাড়ির পরিচালিকার মৃত্যুর পরে শেষকৃত্য সম্পন্ন করে গৌতম গম্ভীর বললেন সে আমার পরিবারের সদস্য ছিল

প্রাক্তন ভারতীয় ক্রিকেটার এবং ভারতীয় জনতা পার্টির সাংসদ সদস্য গৌতম গম্ভীর তাঁর বিস্ফোরক খেলার পাশাপাশি খোলামেলা বলেও খ্যাত। বিষয়টি ক্রিকেটের সাথে সম্পর্কিত হোক বা সমাজের সাথে গৌতম কথা বলতে দ্বিধা করেন না। তাঁর আক্রমণাত্মক প্রকৃতির সাথে তাঁর অত্যন্ত প্রেমময় হৃদয়ও রয়েছে। গৌতম গম্ভীরের প্রায়শই অভাবীদের সাহায্য করে। তার খেলাটির পাশাপাশি, তাঁর আন্তরিক হৃদয়েরও কয়েক মিলিয়ন ভক্ত রয়েছে। করোনার ভাইরাসের কারণে ভারতে লকডাউন পরিস্থিতি রয়েছে। বর্তমান সময়ে তিনি এমন কিছু করেছেন যা সর্বত্র প্রশংসিত হচ্ছে।

আসলে গৌতম গম্ভীরের একজন বাড়ির কাজের পরিচালিকা সম্প্রতি মারা গেলেন। তিনি ওড়িশার বাসিন্দা। গম্ভীর বাড়ির কাজের সহায়তা করার মহিলার মৃত্যুর পর অন্ত্যেষ্টিক্রিয়া করলেন । জানা গেছে পরিচালিকার দুই মেয়ে – আনাইজা এবং আজিনের দেখাশোনা করবেন গম্ভীর। গম্ভীর তাকে তাঁর পরিবারের সদস্যও মনে করত। গম্ভীর বলেন তিনি আমার পরিবারের সঙ্গে ছিলেন তাঁর শেষ অনুষ্ঠান করা আমার কর্তব্য ছিল। সবাই গৌতম গম্ভীরের এই মর্মস্পর্শী পদক্ষেপের প্রশংসা করছে।


আসুন আমরা আপনাকে বলি যে গুরুতর কোভিড -১৯ মহামারী দ্বারা আক্রান্ত ব্যক্তিদের সহায়তা করার জন্যও গৌতম এগিয়ে এসেছিলেন। তিনি তার দুই বছরের বেতন প্রধানমন্ত্রী কেয়ারস ফান্ডে দান করেছেন। তিনি চিকিত্সা সরঞ্জাম ও অন্যান্য সুবিধার্থে দিল্লি সরকারকে এক কোটি টাকা অনুদান দিয়েছিলেন। তারা পূর্ব দিল্লির দরিদ্রদের মধ্যে খাবারের প্যাকেট বিতরণ করেছিল।

Tags
Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Close