খেলা

কেন জমিতে দৌড়াচ্ছেন ক্রিকেটার মহম্মদ শামি? দেখুন

কোন খেলোয়াড়ের ফিট হওয়া খুব জরুরী তবে করোনার ভাইরাসের কারণে ক্রিকেটারা জিমে যেতে পারছে না। এমন পরিস্থিতিতে সমস্ত খেলোয়াড়রা ঘরে বসে থাকতে বাধ্য হচ্ছে এবং ঘরের উপস্থিত জিনিসগুলি থেকে তাদের ফিটনেস নিয়ে কাজ করছেন। এই পর্বে এখন ভারতীয় দলের ফাস্ট বোলার মহম্মদ শামির একটি ভিডিও বেশ ভাইরাল হয়ে উঠছে, তাতে তাকে জমিতে দৌড়াতে দেখা যাচ্ছে। আজকাল সে তার গ্রামে।

আসলে লক ডাউনের সময় মহম্মদ শামি তার গ্রামে আছেন। যেখানে তিনি ফার্ম হাউসে অবস্থান করছেন এবং তার ফিটনেস নিয়ে কাজ করছেন। এত কিছুর মাঝেও তিনি তার অফিসিয়াল টুইটার হ্যান্ডেল থেকে একটি ভিডিও শেয়ার করেছেন, যাতে তাকে জমিতে দৌড়ঝাঁপ করতে দেখা যায়। এই ভিডিওর ক্যাপশনে তিনি লিখেছেন, চিন্তা করবেন না এবং সেরা দিন, এই ভিডিওটি লোকেরা খুব পছন্দ করেছে।


মহম্মদ শামি বর্তমানে তার গ্রাম উত্তর প্রদেশের আমরোহা জেলায় আছেন। ইউজভেন্দ্র চাহালের সাথে ইনস্টাগ্রামে লাইভ চ্যাট চলাকালীন সামি বলেছিলেন যে তিনি লক ডাউনের আগে তিনি তাঁর গ্রামে এসেছেন এবং এখানে থেকে তিনি তার ফিটনেসের পুরো যত্ন নিচ্ছেন। শুধু তাই নয়, শামি সরাসরি চ্যাটে বলেছিলেন যে তিনি শ্রমিকদের সহায়তা করছেন এবং তিনি সেই শ্রমিকদের জন্য খাবারের ব্যবস্থাও করছেন।

Tags
Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Close