খেলা

শহীদদের আত্মত্যাগ কখনও ভুলব না, হান্দওয়ারায় শহীদদের শ্রদ্ধা বিরাট কোহলির

রবিবার ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি জম্মু ও কাশ্মীরের হান্দওয়ারায় শহীদ হওয়া সৈন্যদের শ্রদ্ধা জানিয়েছেন। সন্ত্রাসীদের সাথে লড়াইয়ে দুই সন্ত্রাসীকে খতম করার পরে পাঁচ ভারতীয় সেনা নিহত হয়েছিল। উত্তর কাশ্মীরের হান্দওয়ারায় অঞ্চলের একটি গ্রামে জঙ্গিদের সাথে লড়াইয়ে এক কর্নেল ও এক মেজর সহ পাঁচজন নিরাপত্তা কর্মী নিহত এবং দু’জন সন্ত্রাসী নিহত হয়েছেন।

টুইট করে বিরাট কোহলি শহীদদের শ্রদ্ধা জানিয়েছেন। বিরাট কোহলি লিখেছেন, যে কোনও পরিস্থিতিতে যারা তাদের দায়িত্ব ভুলে যায় না তারা প্রকৃত নায়ক। শহীদদের আত্মত্যাগ কখনও ভুলব না। আমি হান্দওয়ারায় প্রাণ হারানো সেনা কর্মীদের এবং পুলিশ সদস্যদের সালাম জানাই। একই সাথে আমি তাদের পরিবারের প্রতি সমবেদনা জানাই। জয় হিন্দ।
Virat Kohli (@imVkohli) Tweeted:
Those who don’t forget their duty in any circumstances are true heroes. Their sacrifices must not be forgotten. I bow my head to the army personnel & the policemen who lost their lives at Handwara and sincerely send my condolences to their families and wish them peace🙏🏼🥺Jai Hind https://t.co/HIAltyZ7QX https://twitter.com/imVkohli/status/1256993169385951232?s=20


Tags
Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Close