খেলা

করোনার আতঙ্কের মধ্যেই ফিরতে চলেছে ক্রিকেট

আগামী ২২ শে মে থেকে ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজে ফিরবে। কোভিড ১৯ এর কারণে বিশ্বে ক্রিকেট বর্তমানে বন্ধ আছে, তবে ভিঞ্চি প্রিমিয়ার টি ১০ ​​লিগের (ভিপিএল) সাথে ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজের খেলোয়াড়দের নিয়ে ফিরছে। টুর্নামেন্টটি ২২ থেকে ৩১ মে ক্যারিবিয়ান দেশ সেন্ট ভিনসেন্ট ও গ্রেনাডাইনসের আর্নোস ওয়েলে অনুষ্ঠিত হবে।

ভিঞ্চি প্রিমিয়ার লিগ প্রথম টুর্নামেন্ট হবে যেখানে খেলোয়াড়দের বলের উপরে থুথু দিতে পারবে না। এটি ছাড়াও দর্শকদেরও টুর্নামেন্টে আসতে দেওয়া হবে, কারণ সেন্ট ভিনসেন্ট ও গ্রেনাডাইনস সরকার কোনও নিষিদ্ধ করেনি। যদিও করোনা ভাইরাসের আতঙ্কের মধ্যে ওয়ানাতু এবং চাইনিজ তাইপেতে ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে, তবে আইসিসির পূর্ণ সদস্য দেশ ওয়েস্ট ইন্ডিজের খেলোয়াড়দের নিয়ে ভিঞ্চি প্রিমিয়ার টি ১০ ​​লিগই করোনা আতঙ্কের মধ্যে প্রথম টুর্নামেন্ট হবে।

ভিঞ্চি প্রিমিয়ার টি ১০ লিগে ৬ টি দল অংশ নেবে এবং মোট ৩০ টি ম্যাচ খেলবে। প্রতিদিন তিনটি করে ম্যাচ হবে এবং এটি সরাসরি সম্প্রচারিত হবে। এই লিগে তিনজন ওয়েস্ট ইন্ডিজের আন্তর্জাতিক ক্রিকেটার খেলবেন । ওয়েস্ট ইন্ডিজের শীর্ষস্থানীয় বোলার ক্যাস্রিক উইলিয়ামস ও আরো দুজন আন্তর্জাতিক ক্রিকেটার এই লিগে খেলবেন।


Tags
Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Close