খেলা

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে প্রথম টেস্টের জন্য ইংল্যান্ডের দল ঘোষিত

ইংল্যান্ড ক্রিকেট বোর্ড ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে প্রথম টেস্ট ম্যাচের জন্য ১৩ সদস্যের দল ঘোষণা করেছে। এ ছাড়া ইংল্যান্ডের ৯ জন খেলোয়াড় রিজার্ভে থাকবেন। আগামী ৮ই জুলাই বুধবার ইংল্যান্ড এবং ওয়েস্ট ইন্ডিজের মধ্যে প্রথম টেস্ট ম্যাচটি অনুষ্ঠিত হবে সাউদাম্পটনের এজিস বাউলে। এই ম্যাচে ইংল্যান্ডের অধিনায়ক হবেন বেন স্টোকস।

ডারহাম থেকে আগত বেন স্টোকস ইংল্যান্ডের ৮১ তম টেস্ট অধিনায়ক হবেন। রুটের জায়গায় বেন স্টোকসকে অধিনায়ক করা হয়েছে , জো রুট যিনি সন্তানের জন্ম উপলক্ষে পরিবারের সাথে সময় কাটাচ্ছেন। জো রুট দ্বিতীয় টেস্ট ম্যাচে দলে যোগ দিবেন।

ইংল্যান্ড এবং ওয়েস্ট ইন্ডিজের মধ্যে তিন ম্যাচের টেস্টের সিরিজটির প্রথম টেস্ট ম্যাচটি হবে ৮ জুলাই সাউদাম্পটনে। দ্বিতীয় ম্যাচটি হবে ১৬ জুলাই ও তৃতীয় ম্যাচটি ২৪শে জুলাই ম্যানচেস্টারে অনুষ্ঠিত হবে। করোনা ভাইরাসের কারণে বায়ো-সুরক্ষিত পরিবেশে ম্যাচ হবে। দর্শকশূন্য স্টেডিয়ামে ম্যাচ গুলি হবে। করোনা ভাইরাসের পরে ক্রিকেট পুনরুদ্ধার হবে। ওয়েস্ট ইন্ডিজের দলটি গত মাসে ইংল্যান্ডে এসেছিল এবং তারা এখানে প্রশিক্ষণও করছে। এই সিরিজটি অন্যান্য দেশে ক্রিকেট পুনরুদ্ধারে সহায়তা করবে। প্রত্যেকে সিরিজটির পরিচালনার দিকে নজর রাখবে।

ইংল্যান্ডের ১৩ সদস্যের স্কোয়াডটি হ’ল: বেন স্টোকস (অধিনায়ক), জেমস অ্যান্ডারসন, জোফরা আর্চার, ডম বেস, স্টুয়ার্ট ব্রড, ররি বার্নস, জোস বাটলার, জ্যাক ক্রোলি, জো ডেনলি, অলি পপ, ডম সিবলি, ক্রিস ওওকস, মার্ক উড।

রিজার্ভ এ থাকা ৯ জন প্লেয়াররা হলেন – জেমস ব্র্যাসি, স্যাম কারান, বেন ফক্স , ড্যান লরেন্স, জ্যাক লিচ , সাকিব মাহমুদ, অলি রবিনসন , অলি স্টোন।

[qws]Tags: Cricket, England, Test Series, West Indies vs England

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel