খেলা

বাবা হলেন হার্দিক পান্ডিয়া

ভারতের ক্রিকেটের অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া বাবা হয়েছেন। তাঁর স্ত্রী নাতাশা স্টানকোভিচ একটি পুত্র সন্তানের জন্ম দিয়েছেন। নৃত্যশিল্পী-অভিনেত্রী নাতাশা স্টানকোভিচ গত কয়েক দিন ধরে তার গর্ভাবস্থার পর্বটি সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিচ্ছিলেন, যেখানে তার স্বামী হার্দিক পান্ডিয়াকে প্রতি পদক্ষেপে তাঁর সাথে দেখা গিয়েছিল।

হার্দিক এবং নাতাশা করোনা ভাইরাস সংক্রমনের এর সময় ভারতে লকডাউনের সময় বিয়ে করেছিলেন। কয়েক মাস পর দুজনেই জানিয়েছিল যে তারা শিগগিরই বাবা-মা হতে চলেছে।

হার্দিকের প্রথম সন্তানের জন্মের খবর প্রকাশের পরে, এখন তার সন্তানের নাম কী রাখবেন তা নিয়ে ভক্তরা উচ্ছ্বসিত। তবে এখন পর্যন্ত সন্তানের নাম কি রাখা হয়েছে তার তথ্য প্রকাশ হয়নি।

View this post on Instagram

We are blessed with our baby boy ❤️🙏🏾

A post shared by Hardik Pandya (@hardikpandya93) on

এই জুটি লকডাউনের সময় তাদের বেশ কয়েকটি রোমান্টিক ছবি ভাগ করে নিয়েছিল। নাতাশা স্টানকোভিচ তার বেবি বাম্পকে ফ্লান্ট করে অনেকগুলি ফটো শেয়ার করেছ়িলেন। ছবিগুলি শেয়ার করার সময় তিনি হার্দিক পান্ডিয়াকে ট্যাগ করেছিলেন। নাতাশা এই পোস্টে ক্যাপশন দিয়েছিল – সুখের পথে।

গত মে মাসে হার্দিক ঘোষণা করেছিলেন যে তাঁর স্ত্রী নাতাশা গর্ভবতী এবং তাদের বিবাহের একটি ছবিও ভাগ করেছেন, যা লকডাউনের সময় একটি ব্যক্তিগত অনুষ্ঠান ছিল।

Tags: Cricket, Hirdik Pandya,Indian Cricketer,Hardik Pandya became a father

Tags
Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel
Close