খেলা

টি-টোয়েন্টি ক্রিকেটে ইতিহাস গড়লেন ডোয়াইন ব্রাভো

Dwayne Bravo made history in T20 cricket

GNE NEWS DESK: আইপিএল শুরুর আগে ইতিহাস গড়লেন ডোয়াইন ব্রাভো। ওয়েস্ট ইন্ডিজের এই অলরাউন্ডার টি-টোয়েন্টি ক্রিকেটে ৫০০ উইকেট নিয়ে রেকর্ড করেছেন

ডোয়াইন ব্রাভো টি-টোয়েন্টি ক্রিকেটে ৫০০ উইকেট শিকারকারী প্রথম বোলার হয়েছিলেন। সিপিএলে ব্রাভো ট্রিনবাগো নাইট রাইডার্স স্কোয়াডের দলের অংশ। তিনি গতকাল সিপিএলের ১৩ তম ম্যাচে সেন্ট লুসিয়া জোকস দলের বিপক্ষে এই কীর্তিটি করেছিলেন। ম্যাচে ব্রাভো রহকিম কর্নওয়ালকে আউট করে টি-টোয়েন্টি ক্যারিয়ারে ৫০০ উইকেট রেকর্ড করেছিলেন।

ডোয়াইন ব্রাভোর পর টি-টোয়েন্টিতে সর্বাধিক উইকেট রয়েছে শ্রীলঙ্কার লাসিথ মালিঙ্গার।মালিঙ্গা টি-টোয়েন্টি ক্রিকেটে এখন পর্যন্ত ৩৮৯ টি উইকেট শিকার করেছেন। মালিঙ্গা ছাড়াও টি-টোয়েন্টি ক্রিকেটে সুনীল নারাইন ৩৮৩ টি উইকেট নিয়েছেন।

তাত্পর্যপূর্ণভাবে, ডোয়াইন ব্রাভো টি-টোয়েন্টি ক্রিকেটে ৪০০ উইকেট শিকারকারী প্রথম বোলার ছিলেন। এই রেকর্ডগুলি বাদে, ব্রাভোও টি-টোয়েন্টি ক্রিকেটে ৩০০ উইকেট শিকারকারী প্রথম বোলার ছিলেন।

ডোয়াইন ব্রাভো আইপিএল ২০২০ তে চেন্নাই সুপার কিংস দলের অংশ। এমতাবস্থায়, আইপিএল শুরুর আগে ব্র্যাভোর ৫০০ উইকেট নিয়ে রেকর্ড করা সিএসকে অনুরাগীদের জন্য এক দুর্দান্ত সংবাদ। আইপিএলের ১৩ তম আসর শুরু হবে ১৯শে সেপ্টেম্বর।

[qws]Tags: টি-টোয়েন্টি ক্রিকেট, ইতিহাস গড়লেন ডোয়াইন ব্রাভো,ওয়েস্ট ইন্ডিজ, Dwayne Bravo, made history in T20 cricket, West Indies

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel