গগনচুম্বী ছক্কা মেরে নিজের গাড়ির কাচ ভাঙলেন বিস্ফোরক ব্যাটসম্যান

Explosive batsman breaks car window while playing smashes hits in stadium

GNE NEWS DESK : ক্রিকেট ম্যাচ চলাকালীন অনেক সময় দেখা গেছে যে গগনচুম্বী শর্ট খেলে ব্যাটসম্যানরা স্টেডিয়ামের বাইরে বল পাঠায়। সেই সময় স্টেডিয়ামের চারপাশের বাড়ির জানালা এবং গাড়িগুলি ক্রিকেটের বল দ্বারা ক্ষতিগ্রস্থ হয়।

সাধারণত স্ট্রিট ক্রিকেটে এটি প্রায়শই দেখা যায়। জায়গার অভাবে ক্রিকেটপ্রেমীরা তাদের এলাকার রাস্তায় এই খেলাটি উপভোগ করতে শুরু করে, কিন্তু খেলার সময় বলটি আশেপাশের বাড়ির জানালার কাচও ভেঙে দেয়।

স্ট্রিট ক্রিকেটের প্রচুর গল্প রয়েছে, তবে আয়ারল্যান্ডের তারকা খেলোয়াড় কেভিন ও ব্রায়ান টি-টোয়েন্টি আন্ত-প্রাদেশিক সিরিজের ম্যাচ চলাকালীন এমন একটি শট করেছিলেন যেটি স্টেডিয়ামের পার্কিংয়ে পার্ক করা একটি গাড়িতে পড়েছিলেন।

আশ্চর্যজনকভাবে এই গাড়িটি কোনও দর্শকের মালিকানাধীন ছিল না, সেটি কেভিন ও ব্রায়েন এর নিজের। বলটি কেভিনের গাড়ির সামনের কাচে আঘাত করেছিল, যার একটি অংশ ক্ষতিগ্রস্থ হয়েছিল।

যদিও কেভিন ও ব্রায়েন পরে এটি জানতে পেরেছিলেন, তবে তার আগে তিনি ব্যাটিংয়ের সময় নিজের দলের হয়ে ৩৭ বলে ৮২ রান করেছিলেন। তবে বৃষ্টির কারণে এই ম্যাচটি বাধাগ্রস্ত করেছিল, লাইটনিং দলটি উত্তর পশ্চিম ওয়ারিয়র্সের বিপক্ষে ১২ ওভারে ৪ উইকেটে ১২৪ রান যোগ করেছিল।

আপনাকে বলি যে কেভিন ও ব্রায়েন আয়ারল্যান্ডের অন্যতম অভিজ্ঞ ক্রিকেটার। তিনি এখনও পর্যন্ত আয়ারল্যান্ডের হয়ে এখন পর্যন্ত ৩ টি টেস্ট, ১৪৮ ওয়ানডে এবং ৯৬ টি-টোয়েন্টি খেলেছেন।

[qws]Tags:স্টেডিয়ামে গগনচুম্বী ছক্কা মেরে নিজের গাড়ির কাচ ভাঙলেন, বিস্ফোরক ব্যাটসম্যান,কেভিন ও ব্রায়েন, Kevin O’Brien,Ireland

Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel