জল্পনার অবসান বাঙালির! আইএসএল খেলতে মাঠে নামছে ইস্টবেঙ্গল!

End of speculation Bengalis! East Bengal is coming to play ISL!

GNE NEWS DESK: বুধবার বিকাল চারটায় জল্পনার অবসান ঘটাতে মুখ্যমন্ত্রী। নবান্ন-তে সাংবাদিক সম্মেলনে তিনি জানিয়ে দিয়েছেন, ‘‘ইস্টবেঙ্গল এবার আইএসএল খেলবে। ডার্বি নিয়ে যে অনিশ্চয়তা ছিল, তা কেটে গিয়েছে।’’ ইনভেস্টর হিসেবে ইস্টবেঙ্গল পেয়ে গিয়েছে একটি নামী সিমেন্ট কোম্পানিকে। যাদের হাতে থাকবে ক্লাবের ৮৫ শতাংশ শেয়ার, বাকি ১৫ শতাংশ থাকবে ইস্টবেঙ্গলের। সুতরাং আর অপেক্ষা নয়। আই এস এল খেলছে এই দল ।

এদিন মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, ‘‘বাংলা ছাড়া ফুটবল সম্পূর্ণ হবে না। শ্রী সিমেন্ট, আশা করবো করবো তারা বাংলায় অনেক শিল্প করবে। করোনা আবহের মধ্যে তারা যেভাবে এগিয়ে এসে ইস্ট বেঙ্গলের পাশে দাঁড়িয়েছে, সেটা অনেক বড় কথা। আমরা সব ক্লাবকে ভালোবাসি। সেই কারণে আমরা এখানে আছি। আমরা চাই বাংলার সভ্যতা সংস্কৃতি সব কিছু ভালো হোক। বাংলা সব কিছুতে ভারতবর্ষকে পথ দেখায়।’’

দলের তরফ থেকে জার্সি বদল না করার কথায় বলা হয়েছে। কারণ এই জার্সির সঙ্গে অনেক ভক্তদের আবেগ জড়িয়ে রয়েছে। আইএসএল খেলতে যেকোনো ক্লাব কেই দিতে হয় ১৫ কোটি টাকা। ইনভেস্টর এসে যাওয়াই ইস্টবেঙ্গল এর এই সমস্যা দুর হল।তবে এই নিয়ে ক্লাবের কর্তা দেবব্রত সরকার বলেছেন, ‘‘এগুলি নিয়ে পরে কথা বলব আমরা। ওদের সঙ্গে চুক্তি হয়ে যাওয়ার পরে সবটা জানাব।’’ ।

লালহলুদ ক্লাবের সচিব কল্যাণ মজুমদার একটি প্রেস বিজ্ঞপ্তিতে বলেছেন, ‘‘মুখ্যমন্ত্রীর জন্যই আমরা আইএসএলে খেলতে পারছি। তিনি আমাদের পাশে ছিলেন এই কঠিন সময়ে। উনি সর্বদা কলকাতা মাঠের তিন প্রধান ক্লাবের ভালমন্দের সঙ্গে জড়িয়ে রাখেন।’’ মুখ্যমন্ত্রী কে এই ঘোষণার জন্য অগাধ ধন্যবাদ জানান তিনি।

তবে এর আগেও ইনভেস্টর এর সাথে ঝামেলা করেছিল দল। এবারে যাতে কোনো রকম খারাপ পরিস্থিতির সম্মুখীন না হতে হয় তার জন্য ব্যবস্থা নিয়েছে দল। আগে থেকেই সবকিছু লিখিত ভাবে চুক্তিবদ্ধ করে নেওয়া হচ্ছে ।
[qws]Tags:জল্পনার অবসান বাঙালির! আইএসএল খেলতে মাঠে নামছে ইস্টবেঙ্গল!

Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel