খেলা

১৩ তম আইপিএলের চ্যাম্পিয়ন কে হতে পারে ? ভবিষ্যদ্বাণী করলেন কেভিন পিটারসেন

Who can be the 13th IPL champion? Kevin Pietersen predicted

GNE NEWS DESK : ইংল্যান্ড ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক কেভিন পিটারসেন বলেন যে দিল্লি ক্যাপিটালস দল ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ২০২০ সালে চ্যাম্পিয়ন হতে পারে। পিটারসন আইপিএলের ১৩ তম আসরের ধারাভাষ্য দলে অংশ নিয়ে ইংল্যান্ড থেকে সংযুক্ত আরব আমিরশাহির উদ্দেশ্যে রওয়ানা হয়েছেন।

আপনাকে জানিয়ে রাখি যে কেভিন পিটারসেন আইপিএলে দিল্লি দলের অংশ ছিলেন। দিল্লি ছাড়াও তিনি রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু এবং রাইজিং পুনে জায়ান্টস থেকেও মাঠে নেমেছিলেন।

আইপিএলের ১৩ তম মরসুমে, দিল্লী দলের অধিনায়ক শ্রেয়াস আইয়ার, ঋষভ পান্থ, শিখর ধাওয়ান তো রয়েছেন, এ ছাড়া অজিঙ্ক্যা রাহানে ও রবিচন্দ্রনের মতো খেলোয়াড়রাও এই মরসুমে দিল্লি দলের সাথে যুক্ত হয়েছেন, যা দলকে অনেক শক্তিশালী দেখায়।

আইপিএল ২০২০ আগামী ১৯ই সেপ্টেম্বর শুরু হতে যাচ্ছে। আইপিএলের এই মরসুমের প্রথম ম্যাচটি হবে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্স এবং চেন্নাই সুপার কিংসের মধ্যে। তবে করোনার সংক্রমণ এড়াতে টুর্নামেন্টে বেশ কয়েকটি সুরক্ষার ব্যবস্থা করা হয়েছে।

Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Tags
Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel
Close