খেলা

আইপিএলের প্রথম ম্যাচে চেন্নাই এর কাছে হারল মুম্বাই

Mumbai lost to Chennai in the first match of IPL 2020

GNE NEWS DESK : করোনা মহামারির মধ্যে রবিবার সংযুক্ত আরব আমিরাশাহির শেখ জায়েদ স্টেডিয়ামে খেলা প্রথম ম্যাচ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল ২০২০) জিতল চেন্নাই সুপার কিংস । মুম্বই ইন্ডিয়ান্সকে পাঁচ উইকেটে পরাজিত করেছিলেন চেন্নাই সুপার কিংস। প্রথমে ব্যাট করে মুম্বই চেন্নাইকে ১৬৩ রানের লক্ষ্য দিয়েছিল। চেন্নাই ১৯.২ ওভারে পাঁচ উইকেট হারিয়ে এই লক্ষ্য অর্জন করেছিল।

চেন্নাই সুপার কিংসের অম্বাতি রায়ডু ৪৮ বলে ছয়টি চার ও তিনটি ছক্কার সাহায্যে ৭১ রান করেছিলেন। তিনি ছাড়াও ফাফ ডু প্লেসিস অপরাজিত ৫৮ রান করেন। সিএসকের ৩ রানে দুটি উইকেট পড়ে যাওয়া সত্ত্বেও অম্বাতি রায়ড়ু ও ফাফ ডু প্লেসিসর জুটি চেন্নাইকে জয়ের দিকে নিয়ে যায়।

মুম্বই ইন্ডিয়ান্স দলের অধিনায়ক রোহিত শর্মা ম্যাচের পর তাদের ব্যাটসম্যানদের পরাজয়ের কারণ বলেছিলেন। রোহিত বলেন আমাদের কোনও ব্যাটসম্যান রায়ডু এবং ডু প্লেসিসের মতো দায়িত্বের সাথে ব্যাটিং করেননি। সেটিই আমাদের হারের অন্যতম কারণ।

রোহিত বলেছিলেন, “আমাদের কোনও ব্যাটসম্যান রায়ডু এবং ডু প্লেসিসের মতো ম্যাচে আমাদের এগিয়ে নিয়ে যায়নি। আমি মনে করি প্রথম দশ ওভারে আমাদের দলের রান ছিল ছিল ৮৫। তার পরে চেন্নাইয়ের বোলারদের কৃতিত্ব দেওয়া উচিত। তারা দুর্দান্ত প্রত্যাবর্তন করেছিল।” এই পরাজয় থেকে কিছু শিখব। “
সংক্ষিপ্ত স্কোর বোর্ড : –
মুম্বাই – ১৬২/৯ ২০ ওভার।
চেন্নাই – ১৬৬/৫ ১৯.২ ওভার।

[qws]Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ, আজকের দাম

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel