খেলা

মায়াঙ্ক আগরওয়ালের শতরানে বড় রান পাঞ্জাবের

Mayank Agarwal’s century is Punjab’s big run

GNE NEWS DESK : আইপিএল ২০২০-এর আজ ৯ম ম্যাচে কিংস ইলেভেন পাঞ্জাবের ওপেনার মায়াঙ্ক আগরওয়াল রাজস্থান রয়্যালসের বিপক্ষে আইপিএল ২০২০-এর দ্বিতীয় সেঞ্চুরি করেছিলেন। আইপিএলে এটি মায়াঙ্কের প্রথম সেঞ্চুরি। এর আগে মায়াঙ্কের এই লিগে সর্বোচ্চ ৮৯ স্কোর ছিল, যা তিনি এই বছর দিল্লির বিপক্ষে করেছিলেন।

মায়াঙ্ক মাত্র ৪৫ বলে সেঞ্চুরি পূর্ণ করেছিলেন। তার সেঞ্চুরির ইনিংসে মায়াঙ্ক ১০ টি চার এবং ৭ ছক্কা মারেন। এটির সাথে মায়াঙ্ক আইপিএলে দ্রুততম সেঞ্চুরি করা দ্বিতীয় ভারতীয় ব্যাটসম্যান হয়েছেন

আইপিএলে ভারতীয় হিসাবে দ্রুততম সেঞ্চুরির রেকর্ডটি ইউসুফ পাঠানের নামে। পাঠান আইপিএল ২০১০-তে মাত্র ৩৭ বলে সেঞ্চুরি করেছিলেন। এবার মায়াঙ্ক এই তালিকায় ভারতীয় হিসাবে দ্বিতীয় স্থানে এসেছেন। এই তালিকায় এখন তিন নম্বরে রয়েছেন মুরলি বিজয়। মুরলি বিজয় ২০১০ সালে আইপিএলে ৪৬ বলে সেঞ্চুরি করেছিলেন।

মায়াঙ্ক ৫০ বলে ১০৬ রানের দ্রুত ইনিংস খেলেন। এটি আইপিএল ২০২০ এর দ্বিতীয় সেঞ্চুরি। মজার বিষয় হ’ল এই মরসুমে দু’জনই সেঞ্চুরি করেছেন কিংস ইলেভেনের পাঞ্জাব ব্যাটসম্যানরা। এদিন শেষ খবর পাওয়া পর্যন্ত কিংস ইলেভেন পাঞ্জাব ২০ ওভারে ৩ উইকেট ২২৩ রান করেছে। মায়াঙ্ক আগরওয়াল ১০৬, রাহুল ৬৯, পুরান ২৫, রান করেন।

[qws]Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel