খেলা

রাজস্থানের বিপক্ষে জয়ে সন্তুষ্ট নন দীনেশ কার্তিক

Dinesh Karthik is not satisfied with the win against Rajasthan

GNE NEWS DESK : ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ২০২০ এর ১২ তম ম্যাচে গতরাতে কলকাতা নাইট রাইডার্স দল রাজস্থান রয়্যালসকে ৩৭ পরাজিত করেছে। টুর্নামেন্টের তৃতীয় ম্যাচে এটি কেকেআরের দ্বিতীয় জয় ছিল।

দুর্দান্ত এই জয়ের পরে কেকেআর এর অধিনায়ক দীনেশ কার্তিক বলেছিলেন, আমরা এই ম্যাচটিকে নিখুঁত বলতে পারি না। আমরা জিততে পেরেছি, তবে আমাদের আরও অনেক ক্ষেত্র রয়েছে যা উন্নত করা দরকার ”

তিনি বলেছিলেন, “ম্যাচে গিল যেভাবে ব্যাটিং করেছিলেন দুর্দান্ত ছিল, শিবম মাভি দুর্দান্ত বোলিং করেছিলেন। রাসেল কিছু ভাল শটও পেয়েছিলেন তবে বিরোধী দলের জোফরা আর্চার বোলিংয়ের বিপক্ষে খেলা সহজ ছিল না

কার্তিক বলেছিলেন, দলের খেলোয়াড়রা ম্যাচে কিছু ভাল ছন্দে হাজির হয়েছিল। কিছু খেলোয়াড় রয়েছেন যারা এই ফ্র্যাঞ্চাইজির অংশ ছিলেন কিন্তু প্লেয়িং ইলেভেনে সুযোগ পাননি এবং এখন দলে খেলছেন। এতক্ষণ অপেক্ষা করা তাঁর পক্ষে সহজ হত না।

এর বাইরেও কার্তিক বলেছিলেন যে দলের এই জয়ের ধারা বজায় রাখতে তিনি চেষ্টা করবেন। আপনাকে জানিয়ে দিই যে রাজস্থানের বিপক্ষে ম্যাচে, কেকেআরের দল টস হেরে প্রথমে ব্যাট করে এবং নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৭৪ রান তোলে।কেকেআরের এই স্কোরের জবাবে, রাজস্থানের দল ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৩৭ রান করতে সক্ষম হয়েছিল। কেকেআর ম্যাচটি ৩৭ রানে জয়লাভ করে।

[qws]Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel