খেলা

গুরুতর চোটে আইপিএল থেকে ছিটকে গেল ভুবনেশ্বর কুমার, বদল এ এল কে?

Bhubaneswar Kumar dropped out of IPL due to serious injury, Badal ALK?

GNE NEWS DESK – হায়দ্রাবাদ শিবিরের জন্য নেমে এল এক বড় ধাক্কা। চেন্নাই সুপার কিংসের সঙ্গে ম্যাচে গোল করতে গিয়ে ভুবনেশ্বর কুমার গুরুতর চোট পান পেশিতে, এরপর তিনি আর খেলতে পারেননি মাঠ ছেড়ে বেরিয়ে যেতে হয়েছিল তাকে ।এই কারণে আইপিএল থেকে ছিটকে গেল ভুবনেশ্বর কুমার। চিকিৎসকরা অপাতত ভুবনেশ্বর কুমারকে দেড় মাসের বিশ্রাম নিতে বলেছেন।

আশঙ্কা করা হচ্ছে তার অসুস্থ হতে হতে মোটামুটি দু মাস লেগে যেতে পারে। ভুবনেশ্বর কুমারের বদলি হিসেবে দলে এলেন অন্ধপ্রদেশের বাঁহাতি পেস বোলার পৃথ্বীরাজ ইয়ারা। ২২ বছর বয়সী এই তরুণ উর্তি বোলারকে কোয়ারেন্টাইন সেরে দলে যোগ দিতে বলা হয়েছে। মনে করা হচ্ছে এই তরুণ বোলার ভুবনেশ্বর কুমার এর অভাব কিছুটা হলেও পূরণ করতে পারবে।তাকে আইপিএলে যুক্ত করেছে সানরাইজার্স হায়দরাবাদ।

গত বছর আইপিএলে কোলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলেছিলেন ইয়ারা। মাত্র দুটি ম‍্যাচ খেলা এই বোলারের জন‍্য এ বছর আইপিয়েলে কোনো ফ্র‍্যাঞ্চাইজি দর হাকায়নি। তবে এবছর আইপিএলে ভুবনেশ্বর কুমারের চোট পওয়ার ফলে এই তরুনকে দলে নেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।
[qws]Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel