খেলা

ইস্টবেঙ্গলের সঙ্গে চরম সংঘাত ইনভেস্টরদের, অনিশ্চিত আইএসএলে

Extreme conflict with East Bengal Investors, uncertain ISL

GNE NEWS DESK: ঠিকমতো সম্পর্ক তৈরীর আগেই ইস্টবেঙ্গলের সঙ্গে বিবাদ বেঁধে গেলো ইনভেস্টর শ্রী সিমেন্টের কর্তাব্যক্তিদের। এরকম পরিস্থিতিতে যদি তারা সরে যায় তাহলে ইস্টবেঙ্গলের আইএসএল খেলার স্বপ্ন আর সত্যি নাও হতে পারে। গত সপ্তাহ থেকেই এই বিবাদের কিছুটা আঁচ পাওয়া যায়। ক্লাবের বার্ষিক সাধারণ সভায় তিনটি শর্ত নিয়ে দুইপক্ষের মধ্যে বিবাদ বাধে শর্ত গুলি হল। শর্ত গুলি হল ক্লাবের কর্মসমিতির সঙ্গে কোন রকম আলোচনা না করেই ইনভেস্টররা যেকোনো ধরনের সিদ্ধান্ত নিতে পারবে। দ্বিতীয়ত আইএসএল খেলতে হলে এস সি ইস্টবেঙ্গল নামে খেলতে হবে এবং তৃতীয়ত সদস্যদের বিষয়েও যেকোনো ধরনের সিদ্ধান্ত নেওয়ার অধিকার থাকবে ইনভেস্টরদের আধিকারিকদের।

কিন্তু এই শর্তগুলো মানতে নারাজ ইস্টবেঙ্গল সদস্যরা। তাদের দাবি, “এইরকম ভাবে ইনভেস্টরদের হাতের পুতুল হয়ে গেলে আমাদের ক্লাবের আর কোনো অস্তিত্ব থাকবে না।” তারাই শর্তগুলি না মানার সাপেক্ষে ইনভেস্টরদের একটি লিখিত প্রস্তাব দেয় বলেও জানা গেছে। এবং এর বিরুদ্ধে শ্রী সিমেন্ট এর পক্ষ থেকে বলা হয়েছে, আপনারা প্রথম থেকেই বলে এসেছিলেন আমাদের কোনো রকম শর্তে কোনো রকমই অসুবিধা নেই যে কোন শর্তই আমরা মানতে রাজি তাহলে এখন এই ধরনের কথা কেন বলছেন আপনারা? এই নিয়ে দু’পক্ষের মধ্যে বেশ কয়েকদিন ধরেই বিবাদ চলছিল। এক শীর্ষকর্তা বক্তব্য, “নামবদলের বিষয়টি যদিও বা মানা যায় কিন্তু সদস্যদের বিষয় ইনভেস্টররাই শেষ কথা বলবেন এবং ক্লাবের কর্ম সমিতির সদস্যদের কোন রকম ক্ষমতা থাকবে না এটা কোন রকম ভাবেই মানা যায় না।” পরিস্থিতির যে দিকে এগোচ্ছে তাতে শর্ত যদি মানা না হয় তাহলে ইনভেস্টররা চলে যাবে এবং পরবর্তীকালে ক্লাবের সাথে আর কোন সম্পর্ক রাখবে না এরকম আভাসও তারা দিয়েছে।

এরপর কি সিদ্ধান্ত নেয়া হবে সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি। তবে ক্লাবের তরফ থেকে আইএসএল খেলার জন্য ইনভেস্টরার যে অর্থ দিয়েছিল সেটি যদি তারা ফেরত চায় তাহলে পরিস্থিতি কোন দিকে যাবে সে বিষয়ে কিছু আভাস পাওয়া যাচ্ছে না। ইতিমধ্যেই জানা গাছে ইনভেস্টররা আইনজীবীর সঙ্গে পরামর্শ করেছেন তারা কোন রকম বিভাগ চায় না তারা সুষ্ঠু হবে সমস্যার সমাধান করতে চান। ক্লাবের সদস্যদের কাছে এখন দুটি পথ এক তাদের নিজেদের অস্তিত্বের জন্য লড়াই আর দ্বিতীয়ত আইএসএল খেলার স্বপ্ন। যদি তারা আইএসএল খেলার পথটি বেছে নেয় তাহলে প্রিয় খেলোয়ারদের ভবিষ্যতে কি হবে সে বিষয়েও এখন ঘোর জল্পনা চলছে।
[qws]Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel