খেলা

সুরেশ রায়নাকে পেছনে ফেলে এগিয়ে গেলেন রোহিত,পয়েন্ট টেবিলের প্রথম স্থানে উঠে এলো মুম্বাই

Suresh Raina was left behind by Rohit, Mumbai came first in the points table

GNE NEWS DESK : আইপিএলে সর্বাধিক ম্যাচ খেলা দ্বিতীয় খেলোয়াড় হয়েছেন রোহিত শর্মা। আগে এটির নাম সুরেশ রায়না ছিল। গতকাল রাজস্থান রয়্যালসের বিপক্ষে ম্যাচে মাঠে নামার সাথে সাথে রোহিত শর্মা সুরেশ রায়নার ১৯৩ টি আইপিএল ম্যাচ পেরিয়েছিলেন। রোহিত শর্মা ১৯৪ আইপিএলের ম্যাচ খেলে আইপিএলের দ্বিতীয় খেলোয়াড় হয়েছেন। তার ওপরে রয়েছেন চেন্নাই সুপার কিংসের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি যিনি আইপিএলে ১৯৫ টি ম্যাচ খেলেছেন।

গতকাল রাজস্থান রয়্যালসের বিপক্ষে ম্যাচে টস করতে গিয়ে রোহিত শর্মা সর্বাধিক আইপিএল ম্যাচ খেলা দ্বিতীয় খেলোয়াড় কয়েছেন। মহেন্দ্র সিং ধোনি এই আইপিএল মরসুমে সুরেশ রায়নার রেকর্ড ভেঙে দিয়েছিলেন। সুরেশ রায়না এই মরসুমে খেলছেন না।

রাজস্থান রয়্যালসের বিপক্ষে ম্যাচে ব্যাট করতে গিয়ে রোহিত শর্মা সুরেশ রায়নার একটি বড় রেকর্ড ভাঙার খুব কাছাকাছি থাকলেও তিনি অর্ধশতক থেকে ১৫ রান দূরে আউট হন। রোহিত শর্মা ও সুরেশ রায়না দু’জনেরই আইপিএলে ৩৮ টি হাফ-সেঞ্চুরি রয়েছে এবং সর্বাধিক অর্ধশতক ক্ষেত্রে যৌথভাবে দ্বিতীয় অবস্থানে রয়েছে। আইপিএলে ৪৫ টি অর্ধশতক নিয়ে প্রথম স্থানে রয়েছেন ডেভিড ওয়ার্নার।

গতকাল আইপিএল ২০২০ এর ২০ তম ম্যাচে মুম্বই ইন্ডিয়ান্স রাজস্থান রয়্যালসকে ৫৭ রানে পরাজিত করেছিল। এই জয়ের সাথে সাথে মুম্বই ইন্ডিয়ান্সের দলটি দিল্লি কে সরিয়ে পয়েন্ট টেবিলে প্রথম অবস্থানে পৌঁছেছে। মুম্বই ইন্ডিয়ান্স প্রথমে ব্যাট করে ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৯৩ রান করে যার জবাবে রাজস্থান রয়্যালস ১৮.১ তম ওভারে ১৩৬ রান করে অলআউট হয়ে যায়। মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে সর্বোচ্চ চারটি উইকেট নিয়েছিলেন জাসপ্রিত বুমরাহ। বুমরাহ ৪ ওভারে মাত্র ২০ রানে ৪ উইকেট নিয়েছিল।

[qws]Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel