খেলা

এটিকে-মোহনবাগানে কেন যোগ দিলেন সন্দেশ ঝিঙ্গান? জানালেন তিনি নিজেই

Itke-why did you join Mohun Bagan? He said himself

GNE NEWS DESK: এটিকে-মোহনবাগানে ঘটে গেলো চাঞ্চল্যকর দলবদলের ঘটনা। দেশের সেরা ডিফেন্ডার সন্দেশ ঝিঙ্গান ১.৬৬ কোটি টাকার বিনিময়ে যোগ দিল এটিকে-মোহনবাগানে। সন্দেশের সব দল ছেড়ে কেন মোহনবাগানে যোগদান এ নিয়ে উৎসুক ফুটবল মহল। এটিকে মোহনবাগানের যোগদানের কারণ হিসেবে টাইমস অফ ইন্ডিয়ার এক সাক্ষাৎকারে সন্দেশ জানিয়েছেন, “এই সিদ্ধান্তটি নেওয়ার সহজ ছিল না এছাড়াও আমি আমার সকল কোচের পরামর্শ নিয়েছিলাম তাই এই কাজটি আরোও কঠিন হয়ে দাঁড়িয়েছিল, কিন্তু শেষপর্যন্ত আমি আমার নেয়া সিদ্ধান্তেই অটল ছিলাম।”

এই মুহূর্তেই সন্দেশ দলের সঙ্গে গোয়ার প্রাক-মরশুম শিবিরে গিয়েছেন। জানা গেছে এটিকে মোহনবাগানের যোগ দেওয়ার আগে সন্দেশ ক্লাবের মালিক সঞ্জীব গোয়েঙ্কা এবং কোচ আন্তোনিও হাবাস লোপজের সঙ্গে পরামর্শ করে ছিলেন। বহুদিন ধরে তিনি কেরালা ব্লাস্টার্সের হয়ে খেলেছিলেন। তাই তার বিদায়ে অখুশি কেরালা ব্লাস্টার্স। কেরালা ব্লাস্টার্স তার সম্মানার্থে তার জার্সি নাম্বার ২১ কে অবসৃত ঘোষনা করেছে। তাদের প্রতিও সন্দেশের ভালোবাসাও এখনো একটুও কমেনি। তিনি এক সাক্ষাৎকারে বলেছেন, “দল ছাড়ার জন্য যদি টাকাটাই মূল লক্ষ্য হত আমার তাহলে অনেক আগেই ছেড়ে দিতে পারতাম যখন আমার কাছে অনেক ভালো ভালো অফার এসেছিল। কিন্তু আমি তা করিনি কারণ কেরালা ব্লাস্টার্স আমার অন্তর জুড়ে আছে, এবং আমি আলাদা হয়েছি দুপক্ষের সম্মতিতেই। আমি এই ক্লাবটাকে অন্তর থেকে ভালবাসি। কেরালা ব্লাস্টার্স আর আমার মাঝে কেউ কখন আসতে পারবে না।

মোহনবাগানের যোগ দেওয়ার প্রসঙ্গে সন্দেশ বলেন, ” এটিকে-মোহনবাগানের ভবিষ্যৎ নিয়ে এক দুর্দান্ত পরিকল্পনা রয়েছে। এই প্রকল্প সত্যিই এক কথায় দুর্দান্ত। এই পরিকল্পনাই তাদের ভারত সেরা খেতাব এনে দিতে সাহায্য করবে। আমিও তাদের এই সাফল্যের একটা অংশ হতে চাই। এছাড়াও এই দলের দুর্দান্ত খেলোয়াড়দের সাথে সাথে রয়েছে দুর্দান্ত এক কোচ।”
[qws]Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel