খেলা

বোলিং অ্যাকশনের জন্য কেকেআরের তারকা বোলার সুনীল নারিনের বিরুদ্ধে অভিযোগ দায়ের

KKR star bowler Sunil Narine has been charged for bowling action

GNE NEWS DESK : ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ১৩ তম আসরে ফর্মে থাকা কলকাতা নাইট রাইডার্সের দলটি সমস্যায় পড়তে পারে। সন্দেহজনক বোলিং অ্যাকশনের জন্য কেকেআরের তারকা বোলার সুনীল নারিনের বিরুদ্ধে অভিযোগ করা হয়েছে। শনিবার, সুনীল নরেন কিংস ইলেভেন পাঞ্জাবের বিপক্ষে কেকেআরকে দুই রানে জিততে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন।

সুনীল নারিনের বিরুদ্ধে সন্দেহজনক বোলিং অ্যাকশনের অভিযোগের তথ্য আইপিএল প্রকাশ করেছে। বিবৃতিতে বলা হয়েছে, “অন-ফিল্ড আম্পায়ার উলহাস গান্ধী এবং ক্রিস গাফানে সুনীল নারিনের বিরুদ্ধে সন্দেহজনক বোলিং অ্যাকশনের একটি প্রতিবেদন তৈরি করেছেন।” নরেনকে সতর্কতার তালিকায় রাখা হচ্ছে এবং তাকে এই মরসুমে বল করার অনুমতি দেওয়া হচ্ছে।

তবে এখন টুর্নামেন্টে এগিয়ে যাওয়ার যাত্রায় সুনীল নারিনের পক্ষে সহজ নয়। সুনীল নারিনের বিরুদ্ধে আর কোনও অভিযোগ এলে এই টুর্নামেন্টে সুনীল নারিনকে বোলিংয়ের জন্য নিষিদ্ধ করা হবে। এর পরে আইপিএলে বোলিংয়ের জন্য নরেনকে বিসিসিআইয়ের বোলিং অ্যাকশন কমিটির কাছ থেকে ক্লিন চিট পেতে হবে।

এর আগেও সুনীল নারিন তার বোলিং অ্যাকশন নিয়ে বিতর্কিত ছিলেন। প্রথম অভিযোগ ছিল ২০১৪ সালে সুনীল নারিন বোলিং অ্যাকশন নিয়ে। ২০১৪ চ্যাম্পিয়ন্স লিগের সময় সুনীল নারিন বোলিং অ্যাকশনের অভিযোগ দুবার হয়েছিল এবং তিনি ২০১৫ ওয়ানডে বিশ্বকাপ খেলেননি।

২০১৫ সালে আইপিএল চলাকালীন নরেনের বোলিং অ্যাকশনও বিতর্কিত হয়েছিল এবং সে বছর নভেম্বরে তাকে বোলিংয়ের জন্য নিষিদ্ধ করা হয়েছিল। আইসিসি ২০১৬ এপ্রিলে সুনীল নারিনকে আবার বোলিংয়ের অনুমতি দিয়েছিল, কিন্তু সে বছর টি-টোয়েন্টি টোয়েন্টি বিশ্বকাপে অংশ নেয়নি। মার্চ ২০১৮ তে পাকিস্তান সুপার লিগে খেলতে গিয়ে নরেনের বোলিং অ্যাকশন নিয়ে অভিযোগ ছিল।

[qws]Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel