খেলা

IPL 2020: রাজস্থানের কাছে হেরে চেন্নাইয়ের আইপিএলের প্লেঅফে ওঠার আশা প্রায় শেষ

IPL 2020: Chennai’s hopes of making it to IPL playoffs are almost dashed after losing to Rajasthan

GNE NEWS DESK : মহেন্দ্র সিং ধোনি। চেন্নাই সুপারকিংস। ভারতীয় ক্রিকেটের দুটি নাম। দুজনের সময় ঠিকঠাক চলছে না এবারের আইপিএলে। আইপিএল ২০২০ তে সাত ম্যাচ হেরে ধোনির নেতৃত্বাধীন দলটি প্রায় টুর্নামেন্টের বাইরে। ১৯ অক্টোবর অনুষ্ঠিত আইপিএলের ৩৭তম ম্যাচে রাজস্থান রয়্যালসের কাছে সিএসকে পরাজিত হয়েছিল।

টস জিতে প্রথমে ব্যাটিংয়ের পরে চেন্নাইয়ের দল ২০ ওভারে পাঁচ উইকেট হারিয়ে ১২৫ রান করতে সক্ষম হয়েছিল। জবাবে রাজস্থানের জস বাটলারের অর্ধশতক এবং স্টিভ স্মিথের ইনিংসের সুবাদে প্রথম তিন উইকেট শুরুর দিকে রাজস্থানের পড়ে গেলেও আর কোন উইকেট না হারিয়ে ম্যাচটি সাত উইকেটে জিতে নেয় রাজস্থান ।

গতকাল চেন্নাই দল ধীর উইকেটে ধীর গতিতে রান যোগ করছিল। সিএসকে এর স্কোর যখন ১৭ ওভারের পরে চার উইকেটে ১০০। ক্রিজে ধোনি ও জাদেজার জুটি ছিল। কার্তিক ত্যাগী ১৮ তম ওভার নিয়ে এসেছিলেন।

তার চতুর্থ বলে ধোনি লং অফের দিকে খেলেন। জোফরা আর্চার সেখানে দাঁড়িয়ে বলটি ধরতে পারেননি এবং জাডেজা সিঙ্গলকে ডাবলে রূপান্তরিত করার মেজাজটি সেট করেছিলেন, এখানে গণ্ডগোল। জোফরার থ্রো ধোনির চেয়ে দ্রুত এগিয়ে পৌঁছেগিয়েছিল স্যামসনের কাছে । স্যামসন বাকিটা করেছিলেন এবং ধোনিকে রান আউট হয়ে ফিরতে হয়েছিল। আউট হওয়ার আগে ধোনি ২৮ বলে ২৮ রান করেছিলেন।

ধোনির আউট হওয়ার পরে, চেন্নাই বাকি ১৪ বলে মাত্র ১৮ রান করেছিল। শেষ ওভারে ধোনির রেকর্ডের দিকে তাকালে এটা অনিবার্য যে, ধোনি যদি থাকতেন তবে এই ১৪ বলে ৩০-৪০ রান করতে পারতেন তিনি। এমন হলে ম্যাচের ফলাফল অন্যরকম হতে পারত।

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel