খেলা

IPL 2020 : ম্যাচ চলাকালীন সূর্যকুমার যাদবের প্রতি কোহলির আচরণ সোশ্যাল মিডিয়ায় সমালোচিত হচ্ছে

IPL 2020: Virat Kohli’s behavior towards Suryakumar Yadav during match being criticized on social media

GNE NEWS DESK : গতকাল আইপিএলের চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর বনাম মুম্বাই ইন্ডিয়ানস ম্যাচে মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে দুর্দান্ত একটি ইনিংস খেলেন সূর্যকুমার যাদব। ম্যাচ চলাকালীন, কোহলির সূর্যকুমারের সাথে ব্যবহার সোশ্যাল মিডিয়ায় তীব্র সমালোচনা করা হচ্ছে।

বুধবার ২৮ অক্টোবরের খেলা ম্যাচে ব্যাঙ্গালুরু দল ২০ ওভারে ৬ উইকেটে ১৬৪ রান করে। লক্ষ্য তাড়া করতে নেমে মুম্বাই দল ১৯.১ ওভারে ৫ উইকেট হারিয়ে ম্যাচ জিতেছিল। সূর্যকুমার যাদব ৪৩ বলে অপরাজিত ৭৯ রান করে দলকে জয়ের দিকে নিয়ে যান। এই ইনিংসের সময়, এমন কিছু ছিল যা ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলির কাছ থেকে প্রত্যাশিত নয়।

গতকালের ম্যাচে মুম্বইয়ের ইনিংসের ১৩ তম ওভারে ডেল স্টেইনের শেষ বলে কভারের দিকে শট খেলেছিলেন সূর্যকুমার। কোহলি বল তুলেছিলেন এবং তারপরে তিনি সরাসরি সুর্যকুমারের দিকে যান। দু’জনই একে অপরের দিকে তাকাচ্ছিলেন তবে কোহলির এই পদক্ষেপ ছিল এই ব্যাটসম্যানকে দমন করা। ভিডিওটি দেখার পরে স্পষ্ট যে কোহলি সূর্যকুমারকে স্লেজিং করছিলেন। তবে তাদের কেউই কথা বলেননি এবং কোহলির অ্যাকশন সূর্যকুমারের ব্যাটিংকে প্রভাব ফেলেনি।

এইভাবে সূর্যকুমারের কাছে গিয়ে বিরাটের তাকে হুমকি দেওয়ার চেষ্টা করা সোশ্যাল মিডিয়ায় সমালোচনা করা হচ্ছে । সোশ্যাল মিডিয়ায় প্রতিক্রিয়া রয়েছে। প্রত্যেকেই বলেন যে, কোহলি ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক হওয়ার কারণে তাদের কোনও খেলোয়াড়ের সাথে এটি করা উচিত নয়।

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel