খেলা

IPL 2020 : মুম্বাইকে হারিয়ে প্লে অফে হায়দ্রাবাদ, দেখুন প্লে অফের শিডিয়ুল

IPL 2020: Play-off Hyderabad after wining to Mumbai, see play-off schedule

GNE NEWS DESK : গতরাতে সানরাইজার্স হায়দ্রাবাদ মুম্বই ইন্ডিয়ান্সকে ১০ উইকেটে হারিয়ে প্লে আফে জায়গা করে নিয়েছে। এর সাথে হায়দ্রাবাদ এখন মুম্বই ইন্ডিয়ান্স, দিল্লি ক্যাপিটাল, রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের পরে প্লে অফে পৌঁছানোর চতুর্থ দল হয়ে উঠেছে। এবং পয়েন্ট টেবিলের তৃতীয় স্থান দখল করেছে।

সানরাইজার্স হায়দ্রাবাদ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে ‘করো ইয়া মরো ‘ ম্যাচে গতকাল মুম্বই ইন্ডিয়ান্স এর ইনিংসকে ১৪৯ রানে আটকে দেয়। সন্দীপ শর্মার নেতৃত্বে তাদের বোলারদের দুর্দান্ত পারফরম্যান্সের জন্য। কাইরন পোলার্ড যদি শেষ পর্যন্ত ৪১ রান না করতে পারতো তবে মুম্বইয়ের পরিস্থিতি আরও খারাপ হত। পোলার্ড ১৯ তম ওভারে টি নাটারাজনকে টানা তিনটি ছক্কা মেরে মুম্বাইকে সম্মানজনক স্কোর এনে দেন। তিনি নিজের ইনিংসে দুটি বাউন্ডারি এবং চারটি ছক্কা মারেন।

মুম্বাইয়ের অধিনায়ক রোহিত শর্মা দলে ফিরেছেন, যিনি চোটের কারণে শেষ বেশ কয়েকটি ম্যাচ থেকে বাইরে ছিলেন, যদিও তিনি ব্যাটিংয়ে কোনও দুর্দান্ত কাজ করতে পারেননি এবং চার রান করে সন্দীপের প্রথম শিকার হন।

১৫০ রান তাড়া করতে নেমে হায়দ্রাবাদের পক্ষে ওপেনার ডেভিড ওয়ার্নার এবং ঋদ্ধিমান সাহার জুটি তাদের ইনিংসের ১৭ বল বাকী রেখেই দলকে জিতান। ওয়ার্নার ৮৫ রান করেছিলেন, ঋদ্ধিমান সাহা ৫৮ রান করে অপরাজিত থাকেন।

আইপিএলে প্লে অফের শিডিয়ুল :
৫ই নভেম্বর- মুম্বই বনাম দিল্লি , কোয়ালিফায়ার ১ (দুবাই)।
৬ই নভেম্বর- রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু বনাম সানরাইজার্স হায়দ্রাবাদ, এলিমিনেটর (আবু ধাবি)।
৮ই নভেম্বর – টিবিসি বনাম টিবিসি, কোয়ালিফায়ার ২ (আবুধাবি)।
১০ই নভেম্বর ফাইনাল – টিবিসি বনাম টিবিসি (দুবাই)।

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel