প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
খেলা

IPL 2020 : কোয়ালিফায়ার 1 এ আজ মুখোমুখি মুম্বাই বনাম দিল্লি, দেখুন কার পাল্লা ভারী

IPL 2020: Mumbai v Delhi to face in Qualifier 1 today, see who has the upper hand

GNE NEWS DESK : আজ দিল্লি এবং মুম্বই এর মধ্যে আইপিএল ২০২০ এর প্রথম বাছাইপর্বের কোয়ালিফায়ার 1 ম্যাচটি হবে। ম্যাচটি সন্ধ্যা সাড়ে ৭টা থেকে দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। লিগ পর্বের ১৪ টি ম্যাচে ৯ টি জয়ের সাথে মুম্বই পয়েন্ট টেবিলের প্রথম স্থানে ছিল, এবং দিল্লি ১৪ টির মধ্যে ৮ টি জিতেছে এবং দ্বিতীয় স্থানে রয়েছে। লীগ পর্বে মুম্বই দুটি দলের মধ্যে দুটি ম্যাচই জিতেছে।

মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে শেষ ম্যাচে রোহিত শর্মা ফেরার পর মুম্বই ইন্ডিয়ান্সের জন্য স্বস্তির খবর পাওয়া গেছে। মুম্বই এই মরসুমে শক্তিশালী দলের মতো খেলেছে। উদ্বোধনী ব্যাটিংয়ে কুইন্টন ডি কক, রোহিত শর্মা এবং ঈশান কিশান ভালো পারফরম্যান্স করেছেন, মিডল অর্ডারে সূর্য কুমার যাদব, হার্দিক পান্ড্য সহ কিরন পোলার্ড তাদের উদ্যোগ দেখিয়েছেন। বোলিংয়ে জাসপ্রিত বুমরাহ এবং ট্রেন্ট বোল্ট দুর্দান্ত ফর্মে রয়েছেন।

অপরদিকে এই বছর দিল্লির দুর্দান্ত শুরু হয়েছিল, তবে চূড়ান্ত ম্যাচগুলিতে দিল্লি হুড়মুড় করে হারে। ব্যাঙ্গালোরের বিপক্ষে শেষ ম্যাচে দলটি জয়ে ফিরে এসে প্লে অফে জায়গা করে নিয়েছিল। উদ্বোধনী ব্যাটিংয়ে শিখর ধাওয়ান দুর্দান্ত পারফরম্যান্স করেছেন, মিডল অর্ডারে শ্রেয়াস আইয়ার ও মার্কাস স্টাইনাস দলে গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন। এই টুর্নামেন্টে দিল্লির বোলিং সবচেয়ে দর্শনীয় হয়েছে। আজকের ম্যাচে হাড্ডাহাড্ডি লড়াইয়ের সম্ভাবনা রয়েছে।

পিচ রিপোর্ট: দুবাইয়ের পিচটি ব্যাটসম্যানদের পক্ষে উপযুক্ত হবে, যে দল প্রথমে ব্যাটিং করবে তাদের ১৬০ রানের বেশি করতে হবে তাহলে ম্যাচে লড়াই হবে।

দিল্লির সম্ভাব্য খেলোয়াড় একাদশ: শ্রেয়াস আইয়ার (অধিনায়ক), শিখর ধাওয়ান, পৃথ্বী শ, ঋষভ পান্থ, অজিংক্যা রাহানে, মার্কাস স্টোনিস, আকসর প্যাটেল, রবিচন্দ্রন অশ্বিন, ড্যানিয়েল সিমস, কাগিসো রাবাদা এবং এনরিক নর্টজে।

মুম্বই ইন্ডিয়ান্স এর সম্ভাব্য খেলোয়াড় একাদশ : কুইন্টন ডি কক, রোহিত শর্মা, সূর্যকুমার যাদব, ঈশান কিশান, কাইরান পোলার্ড, হার্দিক পান্ড্য, ক্রুনাল পান্ড্য, রাহুল চাহার, ট্রেন্ট বোল্ট, নাথান কুল্টার-নীল, জসপ্রীত বুমরাহ।

Related Articles