খেলা

IPL 2020 : আবারো আইপিএল ট্রফি জয়ের স্বপ্ন শেষ হওয়ার পর কি বললেন কোহলি দেখুন

IPL 2020 : The dream of winning the IPL trophy is over again See what Kohli said

GNE NEWS DESK : শুক্রবার সানরাইজার্স হায়দ্রাবাদের কাছে বিধ্বস্ত হয়ে বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু আইপিএল থেকে বিদায় নিয়েছে। রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু দীর্ঘদিন পর প্লে অফে পৌঁছেছিল। এলিমিনেটরে সানরাইজার্স হায়দ্রাবাদের কাছে ছয় উইকেটের পরাজয়ের পরে বিরাট কোহলির দলকে ট্রফি ছাড়াই আইপিএল থেকে ফিরতে হবে। টানা ১৩ তমবারের মতো কোহলির দল আইপিএল শিরোপা মিস করেছে।

আইপিএল ২০২০ থেকে বিদায় নেয়ার পর বিরাট কোহলি তার ব্যাটসম্যানদের হারের জন্য দোষ দিয়েছিলেন এবং বলেছিলেন যে তারা বোলারদের উপর চাপ তৈরি করতে এবং পর্যাপ্ত স্কোর করতে ব্যর্থ হয়। প্রথমে ব্যাটিংয়ের আমন্ত্রণ পাওয়ার পরে আরসিবি সাত উইকেটে ১৩১ রান তোলে। তাঁর পক্ষ থেকে এবি ডি ভিলিয়ার্স ৫৬ রান করেছিলেন। লক্ষ্য তাড়া করতে নেমে কেন উইলিয়ামসনের অপরাজিত ৫০ রানের ইনিংস নিয়ে ১৯.৪ ওভারে সানরাইজার্স হায়দ্রাবাদকে ম্যাচে জয় এনে দেন।

কোহলি ম্যাচের পরে বলেছিলেন যে আপনি যদি প্রথম ইনিংসের কথা বলেন তবে আমি মনে করি না আমরা যথেষ্ট রান করেছি। আমরা একটি সামান্য ব্যবধানে হেরেছি এবং যদি আমরা কেন উইলিয়ামসনকে আউট করতে পারতাম তবে ফলাফলটি অন্যরকম হত। তিনি বলেছিলেন যে শেষ চারটি ম্যাচ আমাদের জন্য খুব অদ্ভুত ছিল। আমরা সরাসরি ফিল্ডারদের হাতে শট খেলি। আমাদের কিছু খেলোয়াড় ভাল করেছে এবং এটি একটি ভাল মরসুম ছিল। দেবদত্ত পদিক্কাল এবং মোহাম্মদ সিরাজ সেই খেলোয়াড়দের মধ্যে রয়েছেন। চাহাল এবং এবি ডি ভিলিয়ার্স যথারীতি দুর্দান্ত পারফর্ম করেছেন।

কোহলি বলেছিলেন যে এই মরসুমটি খুব প্রতিযোগিতামূলক ছিল, এবার নিজের বা বিরোধী দলের মাঠে খেলার ঘটনা নয়। শর্ত সকলের জন্য একই ছিল। আপনাকে আপনার আসল শক্তি দেখাতে হয়েছিল এবং সম্ভবত এটি খুব প্রতিযোগিতামূলক মরসুম ছিল।

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel