খেলা

ওয়ার্নারের চোট নিয়ে বিবৃতি দেওয়ার পরে সোশ্যাল মিডিয়ায় কেএল রাহুলকে সমালোচনা করেছেন ক্রিকেট অনুরাগীরা

Cricket fans have criticized KL Rahul on social media after making a statement about Warner’s injury

GNE NEWS DESK : সিডনিতে ভারতের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডে চলাকালীন অস্ট্রেলিয়ান ওপেনার ডেভিড ওয়ার্নার আহত হয়েছিলেন। ম্যাচের পরে কেএল রাহুল ওয়ার্নার সম্পর্কে কিছু বলেছিলেন, তার পরে তিনি ক্রিকেট ভক্তদের ক্ষোভের মুখোমুখি হচ্ছেন।

আসলে ম্যাচের পরে, কেএল রাহুল রসিকথা করে বলেছিলেন, “চোটটা কতটা গুরুতর তা আমাদের ধারণা নেই, তবে তিনি দীর্ঘকাল আহত থাকাই ভাল, তার মানে তিনিই তাদের প্রধান ব্যাটসম্যান। এরকম কারও জন্য প্রার্থনা করা ভাল নয়, তবে এটি আমাদের দলের পক্ষে ভাল। তাদের চোট যদি দীর্ঘায়িত হয় তবে আমাদের দলের পক্ষে ভাল।

ওয়ার্নারের চোট নিয়ে বিবৃতি দেওয়ার পরে সোশ্যাল মিডিয়ায় অনেক ক্রিকেট ভক্ত রাহুলের সমালোচনা করেছেন। অনেকেই প্রশ্ন করেছেন খেলাধুলায় কে এল রাহুলের স্পিরিট কোথায় ? কি করে একজন খেলোয়াড় অন্য একজন খেলোয়াড়কে দীর্ঘকাল আহত থাকলেই ভালো বলে বলছেন।

ইন-ফর্ম অস্ট্রেলিয়ান ওপেনার ডেভিড ওয়ার্নার দ্বিতীয় ওয়ানডে চলাকালীন ইনজুরির কারণে ভারতের বিপক্ষে সীমিত ওভারের সিরিজের বাকি ম্যাচ গুলি খেলবেন না। বামহাতি ব্যাটসম্যান ডারসি শর্ট অস্ট্রেলিয়ার সীমিত ওভারের স্কোয়াডে ওয়ার্নারের জায়গায় নির্বাচিত হয়েছেন, যিনি বিগ ব্যাশ লিগের দুটি সিরিজে সর্বোচ্চ রান সংগ্রহকারী ছিলেন।

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel