প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
খেলা

Ind vs Aus : ভারতের বিরুদ্ধে প্রথম টেস্টের আগে অস্ট্রেলিয়া দলে আরো একটি ধাক্কা, চোটের জন্য বাদ এক ফাস্ট বোলার

Ind vs Aus: Another push to Australia before the first Test against India, one fast bowler left out due to injury

GNE NEWS DESK : ভারতের বিরুদ্ধে প্রথম টেস্টের আগে অস্ট্রেলিয়া দলের কাছে আরো একটি খারাপ খবর, ফাস্ট বোলার শান অ্যাবট ইনজুরির কারণে প্রথম টেস্ট থেকে বাদ পড়েছেন। অলরাউন্ডার মাইসেস হেনরিকসকে ভারতের বিপক্ষে প্রথম টেস্টের জন্য অস্ট্রেলিয়ান দলে অন্তর্ভুক্ত করা হয়েছে।

হ্যামস্ট্রিং স্ট্রেচের কারণে দ্বিতীয় অনুশীলন ম্যাচ থেকে বাদ পড়েন হেনরিক্স সোমবার ফিটনেস পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন। চার বছর পর টেস্ট দলে ফিরেছেন তিনি। উল্লেখ্য হেনরিকস সর্বশেষ চার বছর আগে শ্রীলঙ্কায় একটি টেস্ট খেলেছিলেন। ভারতের বিরুদ্ধে চার ম্যাচের টেস্ট সিরিজের প্রথম টেস্টটি আগামী ১৭ই ডিসেম্বর অ্যাডিলেডে শুরু হবে।

অলরাউন্ডার হিসেবে মাইসেস হেনরিককে প্রথম টেস্টের জন্য অস্ট্রেলিয়ান দলে স্থান দেওয়া হয়েছে,” ক্রিকেট ডটকম জানিয়েছে। অস্ট্রেলিয়া দলের খেলোয়াড়দের চোটের সিরিজ অব্যাহত রয়েছে। অ্যাবট অনুশীলন ম্যাচের সময় চোট পেয়েছিলেন। তবে ২৬শে ডিসেম্বর মেলবোর্ন টেস্ট শুরু হওয়া পর্যন্ত তিনি মেলবোর্নে ফিট হয়ে যেতে পারেন। এর আগে ডেভিড ওয়ার্নার, উইল পুকোভস্কিও চোটের কারণে প্রথম টেস্টের বাইরে চলে গেছেন।

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel