প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
খেলা

Ind vs Aus : অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম টেস্টের জন্যে ভারতের প্লেয়িং একাদশ ঘোষিত, প্লেয়িং একাদশে জায়গা হলনা ফর্মে থাকা দুজন খেলোয়াড়ের

Ind vs Aus: India’s playing XI for the first Test against Australia announced, with two players in form not in the XI

GNE NEWS DESK : ভারত ও অস্ট্রেলিয়ার মধ্যকার প্রথম টেস্ট ম্যাচের জন্য টিম ইন্ডিয়ার প্লেয়িং একাদশ ঘোষণা করা হয়েছে। চার ম্যাচের সিরিজের প্রথম টেস্ট আগামীকাল ১৭ই ডিসেম্বর গোলাপী বলের সাথে ডে-নাইট টেস্ট ম্যাচ দিয়ে শুরু হবে। আগামীকাল ম্যাচ শুরু হবে ভারতীয় সময় সকাল সাড়ে নয়টায়।

রোহিত শর্মার অনুপস্থিতিতে উদ্বোধনী জুটিতে মায়াঙ্ক আগরওয়ালের সাথে পৃথ্বী শা ইনিংসটি উদ্বোধন করবেন। অন্যদিকে অনুশীলন ম্যাচে সেঞ্চুরি করা ঋষভ পান্থকে প্লেয়িং ইলেভেনের অন্তর্ভুক্ত করা হয়নি। ফর্মে থাকা ব্যাটসম্যান কেএল রাহুলেরও প্লেয়িং ইলেভেনে জায়গা হয়নি।

একই সাথে ইশান্ত শর্মার অনুপস্থিতিতে জশপ্রিত বুমরাহ এবং মোহাম্মদ শামিকে সঙ্গ দিতে উমেশ যাদবকে বেছে নেওয়া হয়েছে। ঋদ্ধিদ্ধিমান সাহা উইকেটরক্ষক হিসাবে প্লেয়িং ইলেভেনে জায়গা পেয়েছেন। একই সঙ্গে প্লেয়িং ইলেভেনে রবিচন্দ্রন অশ্বিনের রূপে একজন স্পিনারও রয়েছে।

প্রথম টেস্টের জন্যে ভারতের প্লেয়িং ইলেভেন :
মায়াঙ্ক আগরওয়াল, পৃথ্বী শা, চেতেশ্বর পুজারা, বিরাট কোহলি (অধিনায়ক), অজিংক্য রাহানে, ঋদ্ধিমান সাহা (উইকেটরক্ষক), হনুমা বিহারি, আর আশ্বিন, উমেশ যাদব, মোহাম্মদ শামি এবং জসপ্রীত বুমরাহ।

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel